Hoop VideoHoop Viral

পরপুরুষের সঙ্গে রোম্যান্টিক হানিমুন যুবতীর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

কয়েকমাস আগেই মুক্তি পেয়েছিল ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ‘জাঞ্চ পরতাল’ সিরিজটি। এবার এই সিরিজের দ্বিতীয় পার্ট বের করে চমকে দিলেন নির্মাতারা। দ্বিতীয় পার্টের গল্প প্রথম পার্টের গল্পের শেষ থেকেই শুরু হয়েছে। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রয়েছে কমলা, যে একজন অল্পবয়সী কলেজ ছাত্রী। যার একটি প্রেমিক ছিল যার সাথে মেলামেশা শুরু করে। কিন্তু কমলার জীবন একটি অপ্রত্যাশিত মোড় নেয় যখন তার বাবা তার বিয়ের ব্যবস্থা করেন। হানিমুনে কনের কুমারীত্ব পরীক্ষা করা হয় এবং কমলার মা জানতে পারেন যে কমলা কুমারী নয়। দ্বিতীয় পার্টে দেখা যায় যে অন্য কেউ কমলার সাথে হানিমুন উদযাপন করে। এদিকে নিকির প্রেমিক তাকে বিয়ে করতে তার অনিচ্ছা প্রকাশ করে। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজের একাধিক সাহসী দৃশ্য বেশ মনে ধরেছে অল্প বয়সের দর্শকদের। অভিনেত্রী ঈশিকা বোস সিরিজের কেন্দ্রীয় চরিত্র কমলা চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও অভিনেত্রী সমিতা পল নিক্কির চরিত্রে অভিনয় করেন, বীরেন্দ্র সিং শ্যামের চরিত্রে অভিনয় করেন, এবং অনীশ রোশন জিতুর চরিত্রটিকে জীবন্ত করে তোলেন। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’ সাবস্ক্রাইবড কাস্টমার হতে হবে।