whatsapp channel

Sherlyn Chopra: গোপনাঙ্গ ছুঁতে চেয়েছিলেন পরিচালক: শার্লিন চোপড়া

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) মুম্বই এসেছিলেন নায়িকা হতে। নায়িকা তিনি অবশ্যই হয়েছেন, তবে অ্যাডাল্ট ফিল্মের। ‘কামসূত্র’-এ অভিনয় করার পরেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন শার্লিন। এই ফিল্মটি ভারতে রিলিজ না করলেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) মুম্বই এসেছিলেন নায়িকা হতে। নায়িকা তিনি অবশ্যই হয়েছেন, তবে অ্যাডাল্ট ফিল্মের। ‘কামসূত্র’-এ অভিনয় করার পরেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন শার্লিন। এই ফিল্মটি ভারতে রিলিজ না করলেও ‘কামসূত্র’-এর বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় এখনও অবধি ভাইরাল। এই ফিল্মের পর প্রথম ভারতীয় হিসাবে প্লে বয় ম্যাগাজিনের নগ্ন মডেল হয়েছিলেন শার্লিন। কিন্তু 2021 সালে নতুন করে শার্লিনের নাম উঠে আসে খবরের শিরোনামে। রাজ কুন্দ্রা (Raj Kundra)-র বিরুদ্ধে বেআইনি পর্ণ ফিল্ম ও জোর করে এই ধরনের ফিল্মে অভিনয় করানোর অভিযোগ নিয়ে মুম্বই পুলিশের দ্বারস্থ হন তিনি। একসময় ‘বিগ বস’-এও অংশগ্রহণ করেছিলেন শার্লিন। শো থেকে এলিমিনেট হওয়ার পর একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, মুম্বই আসার পর অডিশন দিয়েও কাজ না পেয়ে একসময় বহু নামীদামী ব্যক্তির শয্যাসঙ্গিনী হয়েছিলেন শার্লিন। সেই সময় একপ্রকার যৌন পেশার মাধ্যমেই অর্থ উপার্জন করতেন তিনি। এইভাবেই একসময় অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর প্রবেশ ঘটে। সাম্প্রতিক কালেও একই কথা বলেছেন শার্লিন। তবে পাশাপাশি তিনি জানিয়েছেন, বর্তমানে পয়সার জন্য যৌন কর্ম করবেন না তিনি।

Advertisements

তবে এবার আরও একটি সাক্ষাৎকারে নিজের কথার পরিবর্তন ঘটিয়ে শার্লিন বলেন, তাঁর বলা কথার ভুল ব্যাখ্যা করছেন সকলে। শার্লিন বলেন, ভালোবাসার প্রসঙ্গ উঠলেই তাঁর প্রাক্তন প্রেমিকের সাথে কাটানো মুহূর্তের কথা মনে পড়ে। তিনি জানান, তাঁর প্রাক্তন প্রেমিক ছিলেন একজন বিখ্যাত রাজনীতিবিদের পুত্র। বর্তমানে তিনিও একজন বড় রাজনৈতিক নেতা। তবে সেই সম্পর্কে ভালোবাসা ছিল না। শুধুমাত্র শারীরিক সম্পর্কের অস্তিত্ব ছিল। যৌনতার বিনিময়ে শার্লিনকে দামি উপহার দিতেন ওই ব্যক্তি। তবে প্রাক্তন প্রেমিকের নাম জানাতে চাননি শার্লিন।

Advertisements

শার্লিন মুখ খুলেছেন বলিউডের কাস্টিং কাউচের বিরুদ্ধেও। তাঁর স্তনের গড়ন সঠিক না হওয়ার ফলে অস্ত্রোপচার করিয়েছেন শার্লিন। এর ফলে তাঁর স্তন আকর্ষণীয় হয়ে উঠেছে। শার্লিন জানিয়েছেন, ফিল্মে কাজ দেওয়ার নাম করে কিছু পরিচালক তাঁকে ডেকেছিলেন নিজেদের অফিসে। শার্লিনের স্তনের গড়ন দেখে তাঁরা জিজ্ঞাসা করেন, তিনি অস্ত্রোপচার করিয়েছেন কিনা! শার্লিন অস্ত্রোপচারের কথা স্বীকার করলে তাঁরা শার্লিনের স্তন ছুঁয়ে দেখতে চেয়েছিলেন।

Advertisements

তবে এই প্রসঙ্গে পরিচালকের নাম সামনে আনতে চাননি শার্লিন। কিন্তু একসময় তিনি সাজিদ খান (Sajid khan)-এর কাছে যৌন হেনস্থার সম্মুখীন হয়েছিলেন বলে জানিয়েছিলেন শার্লিন।

Advertisements

whatsapp logo
Advertisements