Hoop VideoHoop Viral

Short Film: বাড়ির কাজের মেয়ের সাথে ঘনিষ্ঠ মালিক, শয্যাদৃশ্যে ভরা এই শর্টফিল্ম দরজা বন্ধ করে দেখুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

Read More: ব্রণর সমস্যা দূর করুন সম্পূর্ণ ঘরোয়া চারটি উপায়ে

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখতে।

তবে সম্প্রতি একটি স্বল্প দৈর্ঘ্যের সিনেমার ভিডিও রিলিজ হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে এক কাজের লোকের সঙ্গে মালিকের এক অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে, প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে। এ বাড়ির যিনি মালকিন অর্থাৎ গৃহবধূ সে ওই চাকরানীকে দিয়ে পা টেপাচ্ছে এবং সে যখনই প্রতিবেশীর বাড়িতে গেছে, সেই সুযোগে মালিকের ঘরে ঢুকে মালিককে পিছন থেকে জড়িয়ে ধরে, এবং তারপরেই তাদের মধ্যে শুরু হয় বিছানার মধ্যে রোমান্স।

Read More: দীঘা-পুরী আর নয়, মাত্র ৪৫ টাকায় ঘুরে আসুন সমুদ্র থেকে

যা দেখে কিন্তু সকলে রীতি মতন অবাক হয়ে গেছেন যদিও মালিক একটু ভয় পাচ্ছিলেন, যে তার বউ যদি হঠাৎ করে চলে আসে কিন্তু এই চাকরানী যথেষ্ট ডেস্পারেট সে কিছুতেই কোন কথা শুনতে চাই ছিল না কিন্তু কি হবে সত্যি সত্যি কি বাড়ির যে গৃহবধূ সে সবটাই জানতে পেরে যাবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে।

Related Articles