Hoop Life

Astro Tips: অর্থ সমাগম হবে, শুক্রবার মেনে চলুন এই সহজ-সরল টোটকা

শুক্রবার যদি একটি বা কয়েকটি সহজ সরল টোটকা মানতে পারেন, তাহলে আপনার জীবনে আর কোনো দিন কোনো অর্থনৈতিক সংকট ঘটবে না আমরা অর্থকে বাঁচানোর জন্য বা অর্থ উপার্জন করার জন্য কত কিছুই না করে থাকে, অনেকে হয়তো অর্থ উপার্জনের পথ ঠিকঠাকভাবে খুঁজে পান না, আবার অনেকে প্রচুর টাকা উপার্জন করেও নিজে সঠিকভাবে রাখতে পারেন না। অবশ্যই শুক্রবার করে যদি এই ছোটখাটো টোটকা মেনে চলতে পারেন তাহলে আপনার জীবনে অনেক উন্নতি হবে।

প্রতি শুক্রবার যদি সাত জন অবিবাহিত নারীকে ভোজন করাতে পারেন এবং এটা যদি বেশ পরপর কয়েকটি শুক্রবার এমন করতে পারেন, তাহলে অর্থনৈতিক সংকট সম্পূর্ণ ভাবেই কেটে যাবে। যদি এটি করা সম্ভব না হয় তাহলে প্রতি শুক্রবার বাড়ির উত্তর-পূর্ব কোণে সন্ধ্যে হলেই একটি প্রদীপ রাখুন এবং এই প্রদীপ এর মধ্যে দিতে হবে লাল সুতো দিয়ে সলতে। সন্ধ্যাবেলায় এই প্রদীপ জ্বালিয়ে রাখুন, দেখবেন আপনি অর্থনৈতিক দিক থেকে ঠিক কতখানি উপকৃত হবেন।

এইভাবে আপনি আপনার জীবনে অর্থনৈতিক ভাগ্যকে অনেকখানি উজ্জ্বল করতে পারেন, তবে সবটাই মনের বিশ্বাসের উপর। আপনার মনে যদি বিশ্বাস না থাকে তাহলে কখনোই আপনি কোন কাজ করে সফলতা অর্জন করতে পারবেন না। Hoophaap এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। তাই যদি মন থেকে না করতে চান, তাহলে কোনোভাবেই এই কাজগুলি করবেন না।