Hoop StoryHoop Viral

Viral: অবিকল কুমার শানু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ব্যক্তির পরিচয় কি!

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। আর এই সোশ্যাল মিডিয়ার অন্তর্জালিক যুগে এখন সকলের কাছে রয়েছে খুব সহজে জনপ্রিয় হওয়ার হাতছানি। নিজের রূপ হোক বা গুন, তার কামাল দেখিয়ে এখন খুব সহজেই দেশ ছড়িয়ে গোটা বিশ্বে পৌঁছে যাওয়া যায়। পাওয়া যায় নাম, যশ ও খ্যাতি। সামাজিক মাধ্যম থেকে ভাইরাল হয়ে অনেকেই নামডাক পেয়েছেন, সুযোগও পেয়েছেন যোগ্য স্থানে।

তবে সামাজিক মাধ্যমে আজকাল নকলের ছড়াছড়ি। কেউ কোনো বড় তারকার রূপ নকল করছেন, তো কেউ আবার কণ্ঠ, অঙ্গভঙ্গি নকল করছেন। আর এমনই এক ব্যক্তি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখতে তিনি অবিকল কুমার শানুর (Kumar Sanu) মতো। মুখের গঠন থেকে শুরু করে চুলের স্টাইল এমনকি হাসি, চাহনি সবকিছুই অবিকল কুমার শানুর মতোই। ইনস্টাগ্রামে প্রায়ই দেখা মেলে এই ব্যক্তির। কুমার শানুর গানে লিপ দিয়ে রিলস ভিডিও করেন। কিন্তু কে তিনি?

 

View this post on Instagram

 

A post shared by Ayub Ansari (@ayub_ansari08)

জানা গেছে, অবিকল কুমার শানুর মতো দেখতে ব্যক্তিটি আসলে আয়ুব আনসারী। তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায় যে তিনি একজন রেট্রো গায়ক, অভিনেতা এবং সোশ্যাল মিডিয়া কন্টেন্ট ক্রিয়েটর। এছাড়াও ফ্যাশন ডিজাইনিং-এর কাজও করেন এই ব্যক্তি। ইনস্টাগ্রামে ভালোই বিখ্যাত তিনি। ইতিমধ্যে তার অনুরাগীর সংখ্যা ছড়িয়েছে ৮০ হাজার। আর মাঝেমধ্যেই কুমার শানুর গানে এক্কেবারে তার মতো করে সেজে ক্যামেরাবন্দি করেন নিজেকে। এই ভিডিওগুলি বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি ভাইরাল হয়েছেন এই ব্যক্তি।

 

View this post on Instagram

 

A post shared by Ayub Ansari (@ayub_ansari08)

তবে সোশ্যাল মিডিয়ায় যেমন প্রশংসা ও খ্যাতি জোটে, তেমনই আবার কুৎসা, কটাক্ষও জোটে শিল্পীদের কপালে। আয়ুব আনসারীও সেই কটাক্ষ ও মিমের শিকার হয়েছেন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে তৈরি হয়েছে নানা মিম ভিডিও। কেউ ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘কুমার শানুকে গরম জলে ডুবিয়ে তুললে যেমন হয়’। অনেকেই আবার অনেক কটু কথাও লিখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ayub Ansari (@ayub_ansari08)