Hoop VideoHoop Viral

Viral: স্টেজ শোয়ে স্বপ্না চৌধুরীর নাচ দেখে উত্তেজিত যুবক ঘটালেন এই কান্ড, ভাইরাল ভিডিও

বর্তমান প্রজন্মের কাছে স্বপ্না চৌধুরী ভীষণ জনপ্রিয় এবং পরিচিত একটি নাম। তিনি যেমন অভিনেত্রী তেমনই একজন স্টেজ পারফর্মার। স্টেজে স্টেজে নৃত্য পরিবেশন করে দর্শকদের মনোরঞ্জন করাই এদের কাজ। সম্প্রতি, এরকমই কিছু হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সুবাদে, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন স্বপ্না (Sapna Choudhary)।

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে স্বপ্না অন্যতম।তার নাচ ভাইরাল হতে এক মিনিট লাগে না। বিশেষত, সোশ্যাল মিডিয়ার যুগে এখন একটা ক্লিকে মানুষ পৌঁছে যায় তাদের প্রিয় শিল্পীর কাছে। সেরকমই স্বপ্না চৌধুরী একবার নাচ করতে স্টেজে উঠলে সেই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যায়। তার ধামাকাদার পারফরম্যান্স দেখে হুশ হারায় উপস্থিত দর্শকরা।

একবার এক উত্তেজিত দর্শক এতটাই বাড়াবাড়ি করে স্টেজে আচমকা উঠে এসে যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রায় বছর ৪ আগে একটি ইউটিউব চ্যানেল থেকে স্বপ্নার একটি নাচের ভিডিওটি শেয়ার করা হয়, যেখানে দেখা যাচ্ছে স্বপ্না একটি লাল সালোয়ার কামিজ পরে উদ্দাম নাচছেন। তার কোমরের দুলুনি, শরীরের কামুক দৃশ্য উপস্থিত দর্শকদের মতিভ্রম করায়। তিনি এমন ভাবে নাচ করছিলেন যে একজন দর্শক উত্তেজিত হয়ে যায় এবং আচমকা স্টেজে এসে স্বপ্নার গায়ে হাত দেওয়ার চেষ্টা করে। এতে স্বপ্না রেগে যায় ও টাকা ছুঁড়ে ফেলে। পরক্ষণে আবার নাচতে শুরু করেন।

স্বপ্না যেভাবে নাচ পরিবেশন করেন তাতে করে ভিডিও ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগে না। ঠিক এই কারণে, অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ। প্রায় সময় নিজের ছবি, ভিডিও পোস্ট করেন। চলুন দেখে নিই ভাইরাল হওয়া ভিডিওটি যেখানে একটি ছেলে স্বপ্নার গায়ে হাত দেওয়ার চেষ্টা করে।

whatsapp logo