whatsapp channel

অঙ্কিতার সাথে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন সৌম্যদীপ!

শাশুড়ি-বৌমার কূটকাচালি পূর্ণ ধারাবাহিকের আবহে শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র সম্প্রচার। সাধারণ পরিবারের মেয়ে জগদ্ধাত্রীর জীবনযুদ্ধের পর্দা সরে গেলে প্রকাশিত হয়েছিল পুলিশ অফিসার জ্যাস স্যান্যালের পরিচয়। অ্যাকশনে ভরপুর…

Avatar

Nilanjana Pande

শাশুড়ি-বৌমার কূটকাচালি পূর্ণ ধারাবাহিকের আবহে শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র সম্প্রচার। সাধারণ পরিবারের মেয়ে জগদ্ধাত্রীর জীবনযুদ্ধের পর্দা সরে গেলে প্রকাশিত হয়েছিল পুলিশ অফিসার জ্যাস স্যান্যালের পরিচয়। অ্যাকশনে ভরপুর এই ধারাবাহিক মুগ্ধ করে রেখেছে দর্শকদের। এমনকি বেঙ্গল টপার হয়েছে ‘জগদ্ধাত্রী’। টিআরপি তালিকায় শীর্ষে থাকা এই ধারাবাহিক দেখতে দেখতে পূর্ণ করে ফেলল এক বছর। একের পর এক ধারাবাহিক এক বছর কাটতে না কাটতেই যখন অফ এয়ার হয়ে যাচ্ছে, সেই সময় নিজেকে সফল ভাবে টিকিয়ে রাখল ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের নামভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। তাঁর বিপরীতে স্বয়ম্ভূর ভূমিকায় রয়েছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)।

এদিন ‘জগদ্ধাত্রী’-র এক বছর পূর্তির সেলিব্রেশন হল। ধারাবাহিকের সেটেই কেক কেটে হল সেলিব্রেশন। সৌম্যদীপ ও অঙ্কিতা একে অপরকে কেক খাইয়ে দিলেন। টিম ‘জগদ্ধাত্রী’-র কূশীলবরা হলেন ক্যামেরাবন্দি। অঙ্কিতা জানালেন, গত মঙ্গলবার ধারাবাহিকের এক বছর পূর্তি উপলক্ষ্যে নির্মাতা স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) একটি কেক পাঠিয়েছিলেন যাতে ধারাবাহিকের প্রত্যেক চরিত্রের মুখ খোদাই করা ছিল। কিন্তু সেদিনের সেলিব্রেশন মিস করেছেন অঙ্কিতা। কারণ ওই দিন তাঁর মহালয়ার অনুষ্ঠানের শুটিং ছিল।

তবে অঙ্কিতা জানালেন, ‘জগদ্ধাত্রী’-র জন্য তাঁকে অডিশন দিতে হয়নি। কারণ স্নেহাশিস তাঁকে দেখেই বুঝে গিয়েছিলেন, অঙ্কিতা হতে পারবেন জ্যাস। স্নেহাশিসের কাছে এই কারণে কৃতজ্ঞ অঙ্কিতা। জ্যাস তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং। কৃতজ্ঞ সৌম্যদীপও। স্বয়ম্ভূর চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের পছন্দ হচ্ছে।

এদিন তাঁর ও অঙ্কিতার সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সৌম্যদীপ। তাঁর মতে, জ্যাস ও স্বয়ম্ভূর জুটি দর্শকদের পছন্দ হচ্ছে বলেই বাস্তবেও সেই সম্পর্কের রসায়ন চাইছেন তাঁরা। তবে অঙ্কিতা ও সৌম্যদীপ বারবার বলেছেন, তাঁরা একে অপরের যথেষ্ট ভালো বন্ধু।

whatsapp logo