whatsapp channel

সৌরভ গাঙ্গুলীর একমাত্র কন্যার অসাধারণ নাচে মুগ্ধ নেটিজেনরা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে বিসিসিআই প্রেসিডেন্ট। স্ত্রী ডোনা গাঙ্গুলি ও মেয়ে সানা গাঙ্গুলি কিছু কম নয়। মহারাজের মতো এরাও রীতিমতো সেলিব্রিটি। এদের পরিচয় যে শুধুমাত্র সৌরভের স্ত্রী…

Avatar

HoopHaap Digital Media

সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে বিসিসিআই প্রেসিডেন্ট। স্ত্রী ডোনা গাঙ্গুলি ও মেয়ে সানা গাঙ্গুলি কিছু কম নয়। মহারাজের মতো এরাও রীতিমতো সেলিব্রিটি। এদের পরিচয় যে শুধুমাত্র সৌরভের স্ত্রী ও কন্যা তা কিন্তু নয়, এরা দুজন প্রখ‍্যাত ওড়িশি নৃত‍্যশিল্পী।

ওডিসি নাচ বেশ শক্ত। আর এই বয়সে তুখোড় হয়ে পড়েছেন সারা গাঙ্গুলি। এই মুহূর্তে সানার নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। ইন্টারনেট মহলে ঘুরে বেড়াচ্ছে সানার নাচ। আর এই নাচে মুগ্ধ সানার নৃত্যে। নেটজনতার মন জয় করে নিয়েছে সানার এই নাচের ভিডিয়ো। ভিডিয়োটি বেশ পুরোনো তখন সানা আরো ছোট ছিল আর তাতেই এই নৃত্য বাজিমাত। মায়ের থেকে নাচের তালিম নিলেও সানার গুরু ছিলেন একজন প্রতিথযশা ওড়িশি নৃত্যশিল্পী। গুরু কেলুচরণ মহাপাত্র এই শিল্পীর কাছ থেকে নৃত্যের শিক্ষা নিয়েছেন। তিনি আবার একটি ডান্স ট্রুপ দীক্ষা মাঞ্জারি রয়েছে।

সানার নাচের এই ভিডিয়োটি প্রথমে পোস্ট করা হয়েছে প্রিন্স অফ ক্যালকাটা নামের একটি ফেসবুক পেজ থেকে আর সেখান থেকে ভিডিয়োটি ভাইরাল হয়েছে। এই ভিডিয়োতে ছোট্ট নৃত্যশিল্পী নীল রঙের নৃত্যের পোশাকে নাচ করতে দেখা যাচ্ছে। যদিও ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে বাজছে একটি বলিউড হিন্দি গান। এই নাচ দেখে বোঝাই যাচ্ছে এটি বসন্তকালের নাচ। সম্ভবত কোনো বসন্তোৎসবের অনুষ্ঠান করছিলেন ন নৃত্যশিল্পী সানা। আর সেখান থেকে সংগ্রহ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে ৩০ হাজারের বেশি মানুষ এই ভিডিয়োতে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রশংসার বন্যা বয়ে চলেছে এই নাচের ভিডিয়ো দেখার পর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media