whatsapp channel

Video: আম্রপালী এখন অতীত, সুন্দরী নীলামের সঙ্গে ঘনিষ্ঠ রোমান্সে মাতলেন কাল্লু

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির মধ্যে অন্যতম দীনেশ লাল যাদব, কিন্তু তিনি ছাড়াও আরেকজন নতুন প্রজন্মের নায়ক বর্তমানে ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছেন তার নাম অরবিন্দ। আর এক একটি ছবি ইউটিউবে…

Avatar

Shreya Chatterjee

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির মধ্যে অন্যতম দীনেশ লাল যাদব, কিন্তু তিনি ছাড়াও আরেকজন নতুন প্রজন্মের নায়ক বর্তমানে ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছেন তার নাম অরবিন্দ। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব, পবন সিং খেসারি লাল যাদব তবে তারা ছাড়াও কিন্তু এই জনপ্রিয় অভিনেতা ও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। আম্রপালী, মোনালিসা, অক্ষরা এদের সঙ্গে একেবারে তালে তাল মিলিয়ে তিনিও নাচ করেন যা দেখা মাত্রই ভোজপুরি গান বা নাচের ফ্যানেদের মনের মধ্যে একটা ঝড় তৈরি হয়।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি একটি গানে অরবিন্দকে দেখা গেছে অসাধারণ এক অন্য ভোজপুরি অভিনেত্রী সঙ্গে যার নাম নিলাম গিরি। নীলাম গিরিও কিন্তু আম্রপালি, মোনালিসা বা অক্ষরার থেকে কোন অংশে কম নয়। তাই আর দেরি না করে, আপনিও কিন্তু দেখে ফেলতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি। গানের নাম ‘ভুলাইল তোহার নাথিয়া’। গানটি গেয়েছেন অরবিন্দ আর শিবাঙ্গী। ওয়েব মিউজিক নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। ১১ মাস আগে ভিডিওটি ২৯ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক