whatsapp channel

হিন্দি গানে অসাধারণ নেচে ফেসবুকে ভাইরাল এই ঠাকুমা, প্রশংসার ঝড় নেট দুনিয়ায়

অসাধারন নাচ নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক বৃদ্ধা। এই বৃদ্ধার নাচ আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন মাথার চুলে পাক ধরেছে কিন্তু তা সত্বেও নিজের ইচ্ছাকে থামিয়ে…

Avatar

HoopHaap Digital Media

অসাধারন নাচ নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক বৃদ্ধা। এই বৃদ্ধার নাচ আগেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন মাথার চুলে পাক ধরেছে কিন্তু তা সত্বেও নিজের ইচ্ছাকে থামিয়ে রাখেননি বৃদ্ধা। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়ে যায়। আসলে এই বয়সেও মানুষ কিভাবে নিজের প্রতিভাকে বজায় রাখতে পারে তা সত্যি মানুষের মনের মধ্যে প্রশ্ন তৈরি করেছে। কি করে এই বয়সেও এমন সুন্দর নাচ পরিবেশন করা যায়?

এই বয়সের মহিলারা যারা শরীরের জন্য বিছানায় শুয়ে থাকেন বা ভাবেন কি করে তারা কাজকর্ম করবেন সেই বয়সে এই বৃদ্ধা মহিলা রীতিমতো সুন্দর করে পরিবেশন করছেন। সত্যিই এই মহিলা প্রত্যেকের আদর্শ হতে পারে কিভাবে বয়সের বাঁধা কে এবং সমস্ত বাঁধা পেরিয়ে নিজের প্রতিভাকে টিকিয়ে রাখতে হয় তা এনাকে দেখে শিখতে হয়।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই মানুষের মধ্যে থাকা প্রতিভা কয়েক মুহূর্তের মধ্যে গোটা বিশ্বের চোখের সামনে চলে আসতে পারে। এর জন্য বর্তমানে সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ জানাতে হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media