whatsapp channel

দুর্দান্ত নাচের এক্সপ্রেশনে সকলকে চমকে দিল খুদে কন্যা, ভাইরাল ভিডিও

আবারো এই ছোট্ট মেয়েটিকে তার গান নিয়ে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়া নামক এক প্ল্যার্টফর্মে। ছোট হলুদ ফ্রক পরে, মাথায় হলুদ রঙের হেয়ার ব্যান্ড লাগিয়ে একেবারে পাকা বুড়ির মতন গান গেয়ে…

Avatar

HoopHaap Digital Media

আবারো এই ছোট্ট মেয়েটিকে তার গান নিয়ে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়া নামক এক প্ল্যার্টফর্মে। ছোট হলুদ ফ্রক পরে, মাথায় হলুদ রঙের হেয়ার ব্যান্ড লাগিয়ে একেবারে পাকা বুড়ির মতন গান গেয়ে চলেছে। শুধু গানই নয়, তার এক্সপ্রেশন দেখে সত্যিই বড়দেরও চক্ষু চড়কগাছ পাওয়ার যোগাড়।

ছোটবেলায় বাচ্চা মেয়েরা আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে নানান রকম অঙ্গভঙ্গি করে থাকে। টিভিতে নায়িকাদের নাচতে দেখে তারা মাথার মধ্যে সেই নাচ গুলো একেবারে রেকর্ড করে নেয়। সব সময় শিখতেও হয়না এক একটা বাচ্চা তো এত বেশি ট্যালেন্টেড হয়ে থাকে, যে না শিখেই তারা রীতিমতো বড়দের মতন এক্সপ্রেশন দিয়ে নাচে। ছোটবেলায় মার শাড়ি পরে বা মায়ের টিপ পরে বউ সেজে নাচানাচি করা এসব বাড়িরই একটা কমন চিত্র।

তবে বাচ্চাদের এই প্রতিভাকে কখনোই ছোট করা উচিত নয়। কে বলতে পারে এই বাচ্চার মধ্যেই হয়তো পরবর্তীকালে কোন শিল্পীর সত্তা লুকিয়ে আছে! তাই ছোটবেলায় বাচ্চাদের উপর কোন কিছু চাপিয়ে না দিয়ে তাকে তার মতন করে থাকতে দিন। আর প্রত্যেকটি মা-বাবার লক্ষ্য করা উচিত বাচ্চাটির কোন দিকে ঝোঁক আছে। পড়াশোনার পাশাপাশি বাচ্চাটির যে দিকে ঝোঁক আছে তাকে সেই দিকে নিয়ে যাওয়াটাই শ্রেয়। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media