Hoop StoryHoop Viral

নিজের বিয়েতে চেটেপুটে মাংস খেতে ব্যস্ত বিয়ের কনে, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিয়েতে সকাল থেকে উপোস থাকে। কিছু খেতে ইচ্ছা করলেও খাওয়া যায়না। কিন্তু যেই মাত্র বিয়েটা শেষ হয় মানে সিঁদুর দান শেষ হয়ে যায় তারপর খেতে কোন অসুবিধা থাকে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, কনে তার বিয়ে সম্পন্ন হওয়ার পরেই গপ গপ করে মাটন খাচ্ছে। শুধু তাই নয়, কোনো এক রসিক মানুষ তার এই মজা করে খাওয়াকে রীতিমতো ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন।

বিয়ে করে শ্বশুরবাড়ি চলে যাবে বলে কনের কোন দুঃখ নেই। বরঞ্চ খুব আনন্দেই রয়েছেন তিনি। তবে এই কনে যে প্রচন্ড ফুডি তা তার খাওয়া দেখেই বোঝা যাচ্ছে। খেতে আমরা অনেকেই ভালবাসি কিন্তু বিয়ের দিন সারা দিন উপোস থাকার পরে এইরকম ভাবে খেতে হয়তো আপনি কাউকে দেখেননি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষত এখন বিয়ের নানান রকম কাণ্ডকারখানা সকলের সামনে আসতে খুব বেশি সময় লাগে না। এগুলোই এখন সাধারণ মানুষের কাছে বিনোদনের এক মাধ্যম হয়ে উঠেছে। এখন মানুষ ঘর থেকে বের হতে পারছে না কিন্তু আনন্দ করা যাতে কিছুতেই না বন্ধ হয় সেইজন্যই সোশ্যাল মিডিয়ার সাজিয়ে রেখেছে আনন্দের নানা মুহুর্ত। বিয়ের সময় উদ্যম নৃত্য কিংবা বিয়ের নানান রকমের আচার অনুষ্ঠান নানান কায়দায় করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও করে পোস্ট করা এখন একটা হালফ্যাশন হয়েছে। শুধুমাত্র বিয়েতে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করবে বলেই অনেক আচার-অনুষ্ঠানে এক্সট্রা করা হয়। যা সত্যিই বেশ মজার।

দেখে নিন কনের খাওয়ার ভিডিও -»

whatsapp logo