whatsapp channel

Smart Didi: বড় সিদ্ধান্ত নিলেন ‘স্মার্ট দিদি’ নন্দিনী

বর্তমানে নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly) একই সাথে নন্দিত ও নিন্দিত। তাঁর ভাতের হোটেলে সবসময়ই লেগে থাকে ইউটিউবারদের ভিড়। কেউ নিজের চ্যানেলের ভিউ বাড়ানোর জন্য নন্দিনীর নেতিবাচকতা তুলে ধরেন। কেউ বা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে নন্দিনী গাঙ্গুলী (Nandini Ganguly) একই সাথে নন্দিত ও নিন্দিত। তাঁর ভাতের হোটেলে সবসময়ই লেগে থাকে ইউটিউবারদের ভিড়। কেউ নিজের চ্যানেলের ভিউ বাড়ানোর জন্য নন্দিনীর নেতিবাচকতা তুলে ধরেন। কেউ বা নন্দিনীকে বলেন ‘স্মার্ট দিদি’। তবে ইতিমধ্যেই নিজের ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন নন্দিনী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। এদিন ইন্সটাগ্রামে নন্দিনী একটি ভিডিও শেয়ার করে জানান, তিনি নিজের বিশেষ অভ্যাস ত্যাগ করতে চলেছেন।

Advertisements

সাধারণতঃ নন্দিনী অধিকাংশ ইউটিউবারদের ‘তুই’ বলেই কথা বলেন। এইভাবেই নন্দিনীর কাছে আপন হয়ে যান সকলে। কিন্তু ইদানিং অনেকেই তা পছন্দ করছেন না। নন্দিনী নিজে তা বুঝতে পারছেন। ফলে এদিন তিনি ভিডিওতে তাঁর সিদ্ধান্ত জানিয়েছেন। নন্দিনী বলেন, তিনি যাঁদের আপন মনে করেন, তাঁদের ‘তুই-তোকারি’ করেন। কিন্তু নন্দিনী বুঝতে পেরেছেন, অনেকেই তা পছন্দ না করে রেগে উঠছেন। ফলে আর কাউকে ‘তুই’ সম্বোধন করে কথা বলতে চান না নন্দিনী। তিনি সকলকে সমান সম্মান দিয়েই কথা বলবেন। করোনাকালে নন্দিনীর বাবা কর্মহীন হয়ে ডালহৌসির ফুটপাতে নিজের ভাতের হোটেল খোলেন। মায়ের অসুস্থতার কারণে নন্দিনীকে ফিরে আসতে হয় গুজরাতের চাকরি ছেড়ে।

Advertisements

বাবার ভাতের হোটেলে কাজ করতে শুরু করেন তিনি। একসময় ওপার বাংলার একজন ইউটিউবারের নজরে পড়ে যান জিনস-টপ পরিহিত স্মার্ট দিদি। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেন নন্দিনী। বাড়ে তাঁর ভাতের হোটেলের বিকিকিনি। ইতিমধ্যেই কলকাতার বুকে আরও দুটি পাইস হোটেল খোলার কথা ঘোষণা করেছেন তিনি।

Advertisements

পাশাপাশি ‘তিন সত্যি’ নামে একটি বাংলা ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন নন্দিনী। এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাবিত্রী চট্টোপাধ্যায় (Shabitri Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements