whatsapp channel

খাবার নিয়ে শচীনের সঙ্গে মজার অভিজ্ঞতা শেয়ার করলেন সৌরভ গাঙ্গুলি, মুহূর্তে ভাইরাল ভিডিও

গোটা বিশ্ব ক্রিকেট তথা ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ওপেনিং জুটি হিসেবে যাদের ধরা হয় তাঁরা-- শচীন তেন্ডুলকর ও সৌরভ গাঙ্গুলী। ময়দানে দুজনের পারফরম্যান্সের বাইরেও দুই কিংবদন্তীর বন্ধুত্ব নিয়েও শোনা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গোটা বিশ্ব ক্রিকেট তথা ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ওপেনিং জুটি হিসেবে যাদের ধরা হয় তাঁরা– শচীন তেন্ডুলকর ও সৌরভ গাঙ্গুলী। ময়দানে দুজনের পারফরম্যান্সের বাইরেও দুই কিংবদন্তীর বন্ধুত্ব নিয়েও শোনা যায় অনেক মজার মজার গল্প।

Advertisements

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পুরোনো একটি সাক্ষাৎকারের ক্লিপ ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শচীনের সঙ্গে খাওয়া নিয়ে বেশ মজার দুটি অভিজ্ঞতার কথা শোনাছেন দাদা। সেই অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে সৌরভ বলেন– শচীন এমন এক মানুষ যে সব রকম খাবারের স্বাদ নিয়ে দেখতে পছন্দ করে।

Advertisements

সৌরভ ও শচীন কলম্বোতে এক বন্ধুর বাড়ি নেমন্তন্নে যান। সেখানে কাঁকড়া খাওয়ার ইচ্ছা প্রকাশ করেন দুজনে। দুজন মিলে এতই কাঁকড়া খেয়েছিলেন যে, ভাতের মতই থালা জুড়ে কাঁকড়ার খোল উঁচু হয়ে জমে গিয়েছিল।

Advertisements

এর পাশাপাশি কেনিয়াতেও একটি খাওয়ার মজার অভিজ্ঞতা ভাগ করে নেন সৌরভ। সেখানে সৌরভ মেনুতে চিকেনের আইটেম চাইলে শচীন তাঁকে আশ্বস্ত করে বলেন চিকেনের অর্ডারই দেওয়া হয়েছে। কিন্তু পরে খাওয়া দাওয়া শেষ হওয়ার পর শচীন যখন শোনেন যে সৌরভের মাংস মন্দ লাগে নি, তখন তিনি ফাঁস করেন রহস্য! শচীন চিকেন নয়, কুমীরের মাংস অর্ডার করেছিলেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media