whatsapp channel

Srabanti Chatterjee: অভিনেতা শাশ্বতর সঙ্গে ঘনিষ্ঠতায় মেতেছিলেন শ্রাবন্তী, সাহসী ভিডিও একা দেখুন

প্রায় দু বছর আগে টানটান উত্তেজনা এবং প্রেমের সম্পর্ক কে নিয়ে তৈরি হয়েছিল সিনেমা 'ছবিয়াল''।যেখানে অসাধারণ অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে কোন সিনেমায় থাকা মানেই…

Avatar

Shreya Chatterjee

প্রায় দু বছর আগে টানটান উত্তেজনা এবং প্রেমের সম্পর্ক কে নিয়ে তৈরি হয়েছিল সিনেমা ‘ছবিয়াল”।যেখানে অসাধারণ অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে কোন সিনেমায় থাকা মানেই তা যে একেবারে সুপার-ডুপার হিট হবে, তা কিন্তু আর বলার অপেক্ষা রাখে না। শাশ্বত চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দুটি হিসাবে কোনদিন মানুষ পাবেন তা কিন্তু কোনদিন কেউ কল্পনাই করতে পারেনি, কিন্তু পুরো ব্যাপারটা হয়ে যাওয়ার পরেই প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন, কিন্তু কেউ আশা করেনি।

ছবিটির অসাধারণ চরিত্র চিত্রন দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় কে। যার হবি হলো মৃতদেহের ছবি তোলা। ছবি তোলা যা দেখে আপামর বাঙালি কিন্তু বাহু বা জানিয়েছেন, অদ্ভুত হবি নিয়ে তৈরি সিনেমা কিন্তু সকল বাঙালির মনে প্রাণে বেশ সাড়া জাগিয়েছিল। মানস বসু পরিচালিত অসাধারণ এই সিনেমাটির গল্প এক অন্যরকম শাশ্বত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। একটা জটিল প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে দুজনের মধ্যে আর এই সম্পর্কটা নিয়ে পুরো গল্প আবর্তিত হবে।

ঘনিষ্ঠ মুহূর্ত তুলে ধরা হয়েছে, যা কিন্তু বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা। নায়কের বন্ধুরা লক্ষ্য করেন কিছুদিন পরেই নায়ক তার বান্ধবী বা প্রেমিকার সঙ্গে থাকতে শুরু করেছেন এবং প্রেমিকার সঙ্গে বেশ ঘনিষ্ট হতে শুরু করেছেন। দুজন ছাড়াও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, অমিতাভ ভট্টাচার্য, মল্লিকা বন্দ্যোপাধ্যায় এবং আরো অনেকে।

প্রত্যেকের অভিনয় বেশ নজর কেড়েছে, সব সময়ই শ্রাবন্তী চট্টোপাধ্যায় সিনেমায় তিনি মোহময়ী এবং লাস্যময়ী রূপে সকলের সামনে ধরা দেবেন, এটাই তো স্বাভাবিক। বর্তমানে প্রেম, বিবাহ বিচ্ছেদ নতুন করে প্রেমে পড়া সব কিছু নিয়েই তিনি বেশ সংবাদ এর শিরোনামে থাকেন, এছাড়া instagram এ গেলে দেখা যাবে কাজের ফাঁকে ফাঁকে তিনি মাঝে মধ্যে বেড়াতেও চলে যান। অভিনয় করেছেন, তিনি তার ঝলকও আমরা দেখতে পাই। আর দেরি কেনো দেখে নিন শ্রাবন্তী চট্টোপাধ্যায় নয়া ঝলক।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক