whatsapp channel

Swastika Dutta: বিপজ্জনক কাটে দৃশ্যমান শরীরের গোপন ভাঁজ! দীপাবলির সাজে বোমা ফাটালেন স্বস্তিকা

বাঙালির বারো মাসে তেরো পার্বণের মধ্যে অন্যতম বড় পার্বণ এসে গিয়েছে। রবিবার একদিকে ঘরে ঘরে হবে মা কালীর আরাধনা, তেমনি অন্যদিকে গোটা দেশ সেজে উঠবে প্রদীপের শিখা, টুনি লাইট সহ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাঙালির বারো মাসে তেরো পার্বণের মধ্যে অন্যতম বড় পার্বণ এসে গিয়েছে। রবিবার একদিকে ঘরে ঘরে হবে মা কালীর আরাধনা, তেমনি অন্যদিকে গোটা দেশ সেজে উঠবে প্রদীপের শিখা, টুনি লাইট সহ নানান রকমারি আলোর সঙ্গে। দীপাবলি (Diwali) আলোর উৎসব। মা কালীর পুজোর সঙ্গে সঙ্গে এ দিন চলবে বাজি পোড়ানোর ধুম। তারপর দীপাবলি স্পেশ্যাল নানান ছবি, রিল ভিডিওতে ভরে উঠবে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম। আমজনতা থেকে তারকা কেউই বাদ যান না এক্ষেত্রে।

Advertisements

টলি ও টেলি পাড়ার তারকারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) দীপাবলির জন্য স্পেশ্যাল ফটোশুটের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন নিজের সোশ্যাল অনুরাগীদের। তাঁর শেয়ার করা ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়। স্বস্তিকাকে এমন বোল্ড লুকে দেখে চোখ সরছে না কারোর।

Advertisements

Swastika Dutta: বিপজ্জনক কাটে দৃশ্যমান শরীরের গোপন ভাঁজ! দীপাবলির সাজে বোমা ফাটালেন স্বস্তিকা

Advertisements

লেহেঙ্গা আর চোলিতে দীপাবলির সাজ বেছে নিয়েছেন স্বস্তিকা। সর্বাঙ্গে সাদা সুতোর কাজ করা লেহেঙ্গাটি স্বচ্ছ পোশাকের একটা সিল্যুয়েট তৈরি করেছে। সবথেকে বেশি যেটা নজর কাড়ছে সেটা হল চোলির অত্যন্ত সুগভীর নেক লাইন। ডিপ কাটে স্পষ্ট হয়ে উঠেছে গোপন তম অঙ্গ। তার সঙ্গে একটি লম্বা নেকলেস পরে এবং খোলা চুলে সাজ সম্পূর্ণ করেছেন স্বস্তিকা। কখনো হাতে প্রদীপ নিয়ে, কখনো বা আনমনে লেন্স বন্দি হয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে সকলকে ‘শুভ দীপাবলি’ জানিয়েছেন স্বস্তিকা।

Advertisements

প্রসঙ্গত, বাংলা টেলি পাড়ার বেশ পরিচিত মুখ স্বস্তিকা। খুব কম সময়েই একাধিক সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন তিনি। ভজ গোবিন্দ, কী করে বলবো তোমায়, তোমার খোলা হাওয়া-র মতো সিরিয়ালের পাশাপাশি ফাটাফাটি-র মতো ছবি এবং কিছু ওয়ান সিরিজেও অভিনয় করেছেন স্বস্তিকা দত্ত। বর্তমানে টলিপাড়ার তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন তিনি। মাঝে সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক এবং বিচ্ছেদের জেরে চর্চায় উঠে এসেছিলেন তিনি। তবে বর্তমানে নিজেকে সিঙ্গেল বলেন স্বস্তিকা।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই