Hoop StoryHoop Viral

Viral: পাঞ্জাবি গান শুনে গলা মেলানোর চেষ্টা করছে ছোট্ট খুদে, রইলো ভিডিও

বাড়িতে বাচ্চা থাকলে কোথা দিয়ে সময় চলে যায়, তা সত্যিই বোঝা যায় না। তাদের আদুরে আদুরে কথা তাদের নানান রকম ঘটনা সত্যিই মানুষকে খুব আনন্দ দেয়, তবে আর যদি কোনভাবেই না সে সুযোগ থেকে থাকে, তাহলে অবশ্যই সোশ্যাল মিডিয়ায় একবার ঘুরে আসতে পারেন। সেখানে নানান রকম আনন্দের সংবাদের পসরা সাজিয়ে বসে থাকে সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্ম। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে নানান রকম আনন্দের ঘটনা প্রায়ই চোখে পড়ে। যা দেখে আপনি যেকোনো কষ্টের মুহূর্তেও আনন্দ পেতে পারেন।

ছোটবেলায় বাচ্চারা ঘুমোতে যায়, বাবা-মায়ের গলায় মিষ্টি ঘুমপাড়ানি গান শুনে কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বাচ্চাটি শুধুমাত্র যে ঘুম পাড়ানি গান শুনে বড় হয়েছে তা নয়, সে রীতিমত পাঞ্জাবি গান শুনে হো হো করে চেঁচিয়ে উঠছে। আর একেবারে বেতালা নয়, মানে সে ভুলভাল জায়গায় শব্দ প্রয়োগ করছে। তা একেবারেই নয়, যেখানে যা বলা উচিত তাই দু হাত তুলে নেচে নেচে বলছে।

কাঁচা হলুদ সুন্দর জামা পরে ফর্সা টকটকে বাচ্চাটি যখন দুহাত তুলে চেঁচাচ্ছে, সত্যিই দেখে বড্ড মন ভরে যাচ্ছে। বাচ্চাটিকে দেখে মনে হচ্ছে বাড়ি আর পাঁচটা সদস্যের মধ্যেও গানের বেশ চর্চা আছে। না হলে এত সুন্দর তালে তালে গান গাওয়া কিছুতেই সম্ভব নয়। তাই ভিডিওটি দেখে আপনাদের শেখা উচিত, যে বাচ্চাদের শুধুমাত্র পড়াশোনা করানো মা বাবার বাড়ির লোকের একমাত্র কাজ নয়। তাদেরকে নাচ-গান, আঁকা এই সমস্ত কিছু ছোটবেলা থেকেই শেখাতে হবে। তবেই বাচ্চার মধ্যে এই ধরনের জিনিস গুলো করার প্রতি আগ্রহ তৈরী হবে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo