Advertisements

Horoscope: অপ্রত্যাশিত অর্থ লাভের সম্ভাবনা, কেমন কাটবে বুধবার? রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১০ ই জুলাই, ২০২৪ (২৫ শে আষাঢ়) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– সারা দিন আর্থিক সমস্যার মোকাবিলা করলে সন্ধ্যায় লাভ পাবেন। প্রিয়জনের কাছ থেকে উপহার পাবেন। স্বীকৃতি পাওয়ার আশা স্থগিত হওয়ায় হতাশা আসতে পারে। বৈবাহিক জীবনে সম্পর্কের উন্নতি হবে।

বৃষ– অনেক কিছুতে অর্থ ব্যয় হতে পারে। তাই আর্থিক সমস্যা মোকাবিলায় দক্ষ বাজেট থাকা দরকার। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে যুক্ত হয়ে তাদের থেকে শিখুন। বাচ্চারা স্কুলে অমনোযোগী থাকবে। এর জেরে হতাশ হতে পারেন। স্ত্রীর সঙ্গে উত্তেজনা বাড়ায় তা সম্পর্কের জন্য ভালো নাও হতে পারে।

মিথুন– পরিবারের কারোর কাছ থেকে টাকা ধার নিয়ে থাকলে আজই তা ফিরিয়ে দিন। ঘরোয়া ব্যাপার সংক্রান্ত কাজগুলি শেষ করার জন্য দিনটি অনুকূল। সৃজনশীল ক্ষেত্রের ব্যক্তিরা সাফল্য পেতে পারেন। অবসর সময়টি ধর্মীয় ক্ষেত্রে ব্যয় করতে পারেন।

কর্কট– বিষাদ ঝেড়ে ফেলুন, যা উন্নতিকে আটকাচ্ছে। বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দু বার ভাবুন। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ লাভবান হবেন। কর্মক্ষেত্রে মেধার ব্যবহার করতে পারবেন। তবে ছাত্রছাত্রীদের পড়ায় মন বসাতে অসুবিধা হতে পারে।

সিংহ– বিবেচনা না করে কাউকে ঋণ দেবেন না, নয়তো ভবিষ্যতে সমস্যা হতে পারে। ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধানে বুদ্ধি লাগান। দীর্ঘস্থায়ী কোনো ঝামেলা আজই মিটিয়ে নিন। স্ত্রীর আত্মীয়রা বৈবাহিক জীবনে ক্ষতি করতে পারে।

কন্যা– ঋণ নিয়ে থাকলে ফেরত দেওয়ার সময় সমস্যায় পড়তে পারেন। সম্পর্কগুলি পুনরুজ্জীবিত করার দিন। সৃজনশীল কাজের মানুষরা আজ সমস্যার সম্মুখীন হতে পারেন। বাচ্চাদের খেলাধুলায় আঘাত লাগার সম্ভাবনা রয়েছে।

তুলা– অর্থ সাশ্রয়ের চেষ্টা ব্যর্থ হতে পারে। তবে পরিস্থিতি শীঘ্রই উন্নত হবে। আজকের দিনে ভালোবাসার অভাব বোধ করতে পারেন। কর্মহীনদের ভালো কাজ পাওয়ার জন্য পরিশ্রম করতে হবে। ইতিবাচক ভাবে প্রচেষ্টা শুরু করুন।

বৃশ্চিক– স্বাস্থ্যের দিক থেকে ভালো দিন। মনের উজ্জ্বলতা প্রত্যয়ী করে তুলবে। অহেতুক খরচ এড়িয়ে চলুন। প্রিয়জন রোম্যান্টিক মেজাজে থাকবে। উদ্যোগশীল ব্যক্তিদের সঙ্গে অংশীদারিত্বের সুযোগ পাবেন। প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য জয় পেতে পারেন।

ধনু– মানসিক শান্তির জন্য উপযুক্ত কাজে নিযুক্ত করুন নিজেকে। যারা আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা অর্থ লাভ করতে পারবেন। কোনো বিরোধীপক্ষ মীমাংসা করার চেষ্টা করতে পারে। প্রত্যাশা মতো ফল না এলে হতাশ হবেন না। সমস্ত বিষয় অনুকূলে থাকবে।

মকর– দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে লাভজনক দিন। গোপন সম্পর্কের কারণে সুনাম বিনষ্ট হতে পারে। কোনো স্বল্পমেয়াদী কর্মসূচিতে নিয়োজিত হন। ধর্মীয় অনুষ্ঠানের জন্য সেরা দিন।

কুম্ভ– বিনিয়োগ স্কিমগুলি নিয়ে দুবার চিন্তা করুন। পুরনো সম্পর্কগুলি পুনরুজ্জীবিত করার জন্য আজকের দিনটি ভালো। ব্যবসায় অংশীদার সহায়ক আচরণ করবে। ভুল যোগাযোগের ফলে সমস্যা তৈরি হতে পারে।

মীন– অন্য মানুষদের প্রশংসা করে সাফল্য পেতে পারেন। অজানা উৎস থেকে অর্থ লাভের সম্ভাবনা। তাৎক্ষণিক প্রেম আসতে পারে। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। ফাঁকা সময়ে পরিবারের লোকদের সঙ্গে কথা বলতে পারেন। বিবাহিত জীবন সুখে কাটবে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow