Hoop VideoHoop Viral

সপ্তাহান্তের টাটকা বিনোদন, রিলিজ হচ্ছে শরীর গরম করে দেওয়ার মতো ওয়েব সিরিজ

ওয়েব সিরিজের (Web Series) নাম শোনেননি বা ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন না এমন মানুষ এখন খুঁজে পাওয়া দুষ্কর। বর্তমানে বিনোদন বলতেই বেশিরভাগ মানুষ এখন বোঝেন ওয়েব সিরিজ। আসলে কম খরচে হরেক রকমের কনটেন্ট সহজলভ্য হয় বলে OTT প্ল্যাটফর্ম এবং ওয়েব সিরিজের জনপ্রিয়তা এত বেড়েছে। মূলত করোনার সময় থেকেই ওয়েব সিরিজের বাড়বাড়ন্ত। ঘরবন্দি মানুষ একঘেয়েমি কাটাতে হাতের মোবাইলে উপলব্ধ ওয়েব কনটেন্টে চোখ রেখেছিল। বাকিটা ইতিহাস।

দ্রুত উন্নতি করছে ডিজিটাল মিডিয়া। নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে। দর্শকদের চাহিদা বুঝে কনটেন্ট আনছেন নির্মাতারা। বড়পর্দার অভিনেতা অভিনেত্রীরাও ডেবিউ করছেন ওয়েব দুনিয়ায়। আবার বড়পর্দায় যেমন রয়েছে বি গ্রেড ছবি, তেমনি OTT তেও ছড়িয়ে পড়ছে অ্যাডাল্ট কনটেন্ট। আসলে একটা বড় সংখ্যায় দর্শক রয়েছে এই ধরণের কনটেন্টের। নিষিদ্ধতার প্রতি মানুষের চিরকালীন আকর্ষণ। বিনোদনের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নেই।

আর ১৮ + কনটেন্টের রাজা বলা যেতে পারে ULLU প্ল্যাটফর্মকে। দর্শকদের বিনোদন দিতে হরেক রকমের গল্প মাথা খাটিয়ে বের করেন নির্মাতারা। তারপর তা নেয় ওয়েব সিরিজের রূপ। লাস্যময়ী নায়িকাদের আবেদনের ছোঁয়ায় আরোই অপ্রতিরোধ্য হয়ে ওঠে এই সিরিজ গুলির আকর্ষণ। শুধুমাত্র নির্দিষ্ট পরিমাণ অর্থ দিয়ে সাবস্ক্রাইব করে নিলেই ওয়েব সিরিজের দুনিয়ার চাবিকাঠি চলে আসে হাতে। তাই অনেকেই অবসর সময়ে ডুব দিতে পছন্দ করেন বোল্ড সিরিজের গভীরতায়।

এই প্রতিবেদনে সন্ধান রইল এমন একটি ওয়েব সিরিজের যা খুব শীঘ্রই মুক্তি পাবে ULLU প্ল্যাটফর্মে। সিরিজটির নাম ‘অন্দর কি বাত পার্ট ২’। প্রথম সিজনের জনপ্রিয়তার পর নির্মাতারা নিয়ে এসেছেন দ্বিতীয় সিজন। আগামী ৬ অক্টোবর ULLU প্ল্যাটফর্মে সম্প্রচার শুরু হবে সিরিজটির। তার আগে প্রকাশ্যে এসে শরীর গরম করে দেওয়ার মতো ট্রেলার। সাবস্ক্রাইব করে সম্পূর্ণ সিরিজটি দেখার আগে ট্রেলারটাই দেখে নিন এক ঝলক। রইল ওয়েব সিরিজের ট্রেলার-

Related Articles