Advertisements

Horoscope: জীবনে আসবে নতুন প্রেম, রবিবার দারুণ কাটবে এই রাশির জাতকদের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ভারতীয় সনাতন ধর্মের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে।

জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৯ই জুন, ২০২৪ (২৫শে জৈষ্ঠ্য) রবিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ- অসুস্থতা থেকে সেরে ওঠার সম্ভাবনা বেশি। আর্থিক সুবিধা পাওয়ার সুযোগ থাকলেও অনুদান দিতে হবে। রাগকে নিয়ন্ত্রণে রাখুন। স্ত্রীর চাহিদার জন্য বিপত্তি হতে পারে। পেশার ক্ষেত্রে দিনটি অনুকূল।

বৃষ- পরিবারের সঙ্গে শান্তিপূর্ণ দিন উপভোগ করবেন। বাড়ির একজন প্রবীণের সহায়তায় অর্থব্যয় থেকে রেহাই পাবেন। নিজের মনকে শান্ত রাখুন। নিজের কাজ থেকে খানিকটা সময় বার করে জীবনসঙ্গীর সঙ্গে কাটান। বিবাহিত জীবনে উত্তেজনা খুঁজে বের করতে হবে।

মিথুন- স্বাস্থ্যের দিকে নজর দিন। অর্থব্যয় হতে পারে। এখন থেকেই সঞ্চয় করা ভালো। শিশুর অসুস্থতা বিচলিত করতে পারে। স্ত্রীর আচরণে বিরূপ হতে পারেন, তবে ভালোবাসা পরিস্থিতি স্বাভাবিক করে তুলবে।

কর্কট- যাদের ছানির সমস্যা রয়েছে তারা ধুলো এবং সূর্যের আলো এড়িয়ে চলুন। ছাত্রদের মধ্যে বিদেশে পড়াশোনার পরিকল্পনা থাকলে আর্থিক সঙ্কটে বিচলিত হতে পারেন। কাজের মাঝেও সন্তানের জন্য সময় বের করে একসঙ্গে সময় কাটান। স্ত্রীর একটি কাজে প্রাথমিক ভাবে বিরক্ত হতে পারেন।

সিংহ- আবেগপ্রবণতার কারণে স্বাস্থ্যে গুরুতর সমস্যা তৈরি হতে পারে। আচমকা অর্থের আগমন হতে পারে। আত্মীয়দের কাছ থেকে উপহার পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে প্রেমের জন্য আজকের দিনটি শ্রেষ্ঠ।

কন্যা- দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। নয়তো দুর্বলতা গ্রাস করতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অর্থ বিনিয়োগের ব্যাপারে কথা বলতে পারেন। যারা কুঅভ্যাসের বিষয়ে প্ররোচনা দিতে পারে এমন মানুষের সংস্পর্শ এড়িয়ে চলুন। প্রে এবং বিবাহিত জীবনের ক্ষেত্রে দিনটি অনুকূল।

তুলা- স্বাস্থ্যের ব্যাপার ভাগ্যের উপরে ছেড়ে দেবেন না। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ না করাই ভালো। ভালোবাসার ক্ষেত্রে কোনো হঠকারী পদক্ষেপ নেবেন না। স্ত্রীর স্বাস্থ্যের সমস্যার কারণে কোনো কাজ ব্যাহত হতে পারে। কথা সংযত রাখুন।

বৃশ্চিক- ইচ্ছাশক্তির দ্বারা একটি কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে হতে পারে। মাথা ঠাণ্ডা রাখা প্রয়োজন। ধনসম্পদ একত্র করতে সমস্যা হতে পারে। প্রেমের সঙ্গীর মিথ্যে ছলনায় ভুলবেন না।

ধনু- দীর্ঘস্থায়ী লাভ পেতে স্টক মার্কেট এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে ফল পাবেন। ব্যক্তিগত বিষয়গুলি আপনার নিয়ন্ত্রণে থাকবে। সন্তানকে যথাযথ সময় দিন, নয়তো অভিযোগের মুখে পড়তে হতে পারে। প্রয়োজনের তুলনায় বেশি অর্থব্যয় হতে পারে। তবে প্রেমের সঙ্গীর সঙ্গে মধুর আলাপচারিতা হবে।

মকর- ব্যবসায়ীরা সেই সমস্ত পরিবারের সদস্যদের থেকে দূরে থাকুন যারা অর্থ সাহায্য নিয়ে পরে আর ফেরত দেয় না। প্রেম জীবনে বিতর্ক তৈরি হতে পারে। বাড়ির সদস্যদের বেশি সময় দিতে ব্যর্থ হবেন। স্ত্রীর অপ্রিয় দিকটি সম্পর্ক খারাপ করতে পারে।

কুম্ভ- সম্পত্তি সংক্রান্ত কাজ বাস্তবায়িত হবে। আপনার স্ত্রী জীবন পরিবর্তনে বড় সাহায্য করবেন। আজ অন্ধ ভালোবাসা পেতে পারেন। বিবাহিত জীবন ভালো করার প্রচেষ্টা বাস্তবায়িত হবে। পরিবারের সদস্যরা আপনার কথা নাও শুনতে পারেন।

মীন- অর্থব্যয় মনকে ভারাক্রান্ত করবে। পরিবার বা বন্ধুবান্ধবদের সঙ্গে দিনটি ভালো কাটবে। নতুন করে প্রেমে পড়তে পারেন। তবে ব্যক্তিগত তথ্য ফাঁস করবেন না। জীবনে যারা গুরুত্বপূর্ণ নয় তাদের কথায় কান দেবেন না। অপরিচিতদের ভরসা না করাই ভালো।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow