Advertisements

Horoscope: অপ্রত্যাশিত লাভে আর্থিক উন্নতি, দাম্পত্য জীবন মধুর হবে এই জাতকদের, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১১ ই জুলাই, ২০২৪ (২৬ শে আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– মানসিক কাঠিন্য বাড়ান। অতীতে করা বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি পেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় সংযত থাকুন, নয়তো তাদের রাগের কারণ হতে পারে। অপরিচিত ব্যক্তির কারণে সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃষ– আত্মীয়ের কাছ থেকে ঋণ নিলে যেকোনো শর্তে ফেরত দিতে হতে পারে। সাহসের জোরে ভালোবাসার জয় হবে। ব্যবসায়ীরা আকস্মিক অপ্রত্যাশিত লাভ দেখতে পারেন। স্ত্রীর প্রশংসার কারণে দাম্পত্য জীবনে মাধুর্য আসবে।

মিথুন– ঝগড়ুটে ব্যক্তির সঙ্গে বিবাদের ফলে মেজাজ খারাপ হতে পারে। অজানা উৎস থেকে অর্থ লাভ হতে পারে। বাড়ির কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন। সঙ্গীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটাবেন।

কর্কট– অন্যদের সঙ্গে আনন্দ ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্থ্যের বিকাশ ঘটবে। পরিবারের সদস্যদের জন্য অর্থ ব্যয় করতে পারেন। নতুন অংশীদারিত্ব আশাব্যঞ্জক হবে। দিনের শুরুটা ক্লান্তিকর হলেও বেলা বাড়ার সঙ্গে ভালো ফল পাবেন। স্ত্রীর সঙ্গে বড়সড় তর্কবিতর্ক হতে পারে।

সিংহ– আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। বাড়তি সময় সামাজিক কাজে ব্যয় করুন। ব্যবসার দিকে মন দিন। স্ত্রীর সঙ্গে ছোট সমস্যা থেকে দীর্ঘ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে।

কন্যা– দয়ালু স্বভাবের কারণে খুশির মুহূর্ত বয়ে আনবে। বাড়তি উপার্জনের জন্য উদ্ভাবনী চিন্তাকে কাজে লাগান। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। কাজের ধীরগতির কারণে চাপ বাড়বে। ফাঁকা সময়ে নিজের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন।

তুলা– কোনো দীর্ঘস্থায়ী বিনিয়োগ এড়িয়ে চলুন। ব্যক্তিগত ক্ষেত্রে গুরুত্বপূর্ণ উন্নতি হবে। দিনটি আপনার জন্য অনুকূল। কঠোর ভাবে চেষ্টা করলে উন্নতি হবেই। মনোবল এবং ব্যবহারিক জ্ঞানের সাহায্যে উপার্জন ক্ষমতা বাড়াতে পারবেন।

বৃশ্চিক– বুদ্ধি দিয়ে সমস্যার সমাধান করুন। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করলে আজ সুবিধা পাবেন। কাজের চাপ কম থাকবে। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতন ব্যক্তি কাজের মানের জন্য মুগ্ধ হতে পারেন। অতীতের কারোর সঙ্গে যোগাযোগ হতে পারে।

ধনু– আর্থিক কারণে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। প্রিয়জনের খামখেয়ালি মেজাজের কারণে প্রেম নষ্ট হবে। স্ত্রীর অশিষ্ট আচরণের কারণে মন বিচলিত থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজ বেশি থাকলেও মনে ফুর্তি থাকবে।

মকর– আজ অর্থ সঞ্চয়ের গুরুত্ব বুঝতে পারবেন। ভাই বা বোন পরামর্শ চাইতে পারে। লক্ষ্য স্থির রেখে কাজ করে যান। তবে উদ্দেশ্য সফল হওয়ার আগে পর্যন্ত প্রকাশ করবেন না। ভাই বোনের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। বৈবাহিক জীবনের নতুন মানে খুঁজে পাবেন।

কুম্ভ– চারপাশের মানুষদের সমর্থন পাবেন। ঘনিষ্ঠ বন্ধুর ভুল পরামর্শে ব্যবসায়ীরা সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। প্রত্যাশা মাফিক অর্থ লাভ হবে না। স্ত্রীর সঙ্গে প্রেমে ভরপুর দিন কাটাবেন।

মীন– স্বাস্থ্যের দিকে নজর দিন। অপ্রত্যাশিত লাভ হতে পারে। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত ফল পাবেন। কর্মক্ষেত্রে পুরো মেধার ব্যবহার করতে পারবেন। স্ত্রীর মেজাজ তেমন ভালো থাকবে না।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow