Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে প্রশংসা, বাবা মায়ের স্বাস্থ্যে উন্নতি, এই জাতকদের দারুণ কাটবে দিন, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২২ শে অগাস্ট, ২০২৪ (৫ ই শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– প্রবল সহনশীলতা মানসিক ক্ষমতার উন্নতি ঘটাবে। অজানা উৎস থেকে অর্থ উপার্জন করতে পারবেন। প্রেমে ব্যথা পেতে পারেন। কাজ থেকে বিরতি নিয়ে কিছু সময় প্রিয়জনের সঙ্গে কাটাতে পারেন।

বৃষ– আজ কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। সন্দেহজনক আর্থিক কারবার থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে গতিশীল পরিবর্তন আনতে সহকর্মীরা সাহায্য করবে। দ্রুত সিদ্ধান্ত নেওয়া অভ্যাস করুন। দিনে বিবাদ হলেও রাতে স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

মিথুন– আপনার আচরণ মনোযোগ আকর্ষণ করবে। মেজাজ সামলে রাখুন। প্রেমে যন্ত্রণা পাওয়ার সম্ভাবনা। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো যাবে। ভ্রমণ লাভজনক হলেও খরচ সাপেক্ষ হবে।

কর্কট– কর্মক্ষেত্রে এবং ঘরে চাপ কাজে মনোনিবেশে বাধা দেবে। বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। আজ কাজের চাপ কম থাকবে। নতুন সুযোগের সন্ধান করুন। স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

সিংহ– মেজাজের গোলমালে বিতর্ক হতে পারে। অত্যধিক শক্তি এবং উদ্যম অনুকূল ফলাফল দিতে পারে। সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। সময়কে গুরুত্ব না দিলে ক্ষতি হতে পারে।

কন্যা– আজ সহজেই মূলধন অনাদাও ঋণ জোগাড় করতে পারবেন। সন্ধ্যায় আকস্মিক সুখবর পরিবারের জন্য খুশি নিয়ে আসবে। কর্মহীনরা বেশি পরিশ্রম করুন। স্ত্রীর পরিবারের সদস্যরা বাধা দিতে পারে।

তুলা– দাঁত এবং পেটের গোলমাল ভোগাতে পারে। নতুন কোনও আর্থিক সমঝোতা চূড়ান্ত হওয়ায় অনেক টাকা পাবেন। বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ দেবে। সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

বৃশ্চিক– পরিবারের বয়োজ্যেষ্ঠদের থেকে আর্থিক পরামর্শ চাইতে পারেন। দুঃখগুলি আজ দূর হবে। কর্মক্ষেত্রে সমর্থন পাবেন। স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করার সম্ভাবনা রয়েছে।

ধনু– বাড়ির বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। বাবা মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। প্রেমের জন্য দারুণ দিন। কর্মক্ষেত্রে দারুণ কিছু ঘটতে চলেছে। বৈবাহিক জীবনে দারুণ কোনো অভিজ্ঞতা লাভ করতে পারেন।

মকর– অহেতুক অর্থ ব্যয়ে লাগাম টানুন। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে মেধার সম্পূর্ণ ব্যবহার করতে পারবেন। ঊর্দ্ধতনের কাছ থেকে প্রশংসা পেতে পারেন।

কুম্ভ– উত্তেজনা পূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হবেন যা আর্থিক ভাবে লাভজনক হবে। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। ভালোবাসা নতুন উচ্চতায় পৌঁছাবে। কর্মক্ষেত্রে কাজ বিভিন্ন ভাবে লাভজনক হবে।

মীন– মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। অপ্রত্যাশিত অতিথি সমাগম হতে পারে। শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে। পরিবারের কারোর সঙ্গে বিতর্ক হতে পারে।

Related Articles