Horoscope: অর্থ নিরাপদে রাখুন, পদোন্নতির সম্ভাবনা এই জাতকদের, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৩ শে জুলাই, ২০২৪ (৭ ই শ্রাবণ) মঙ্গলবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে হাসপাতালে অর্থ ব্যয় হতে পারে। প্রিয়জনদের সাহচর্যে সময় কাটান। প্রেমের পক্ষে দিন তেমন ভালো নয়। কোনো অপ্রত্যাশিত অতিথির জন্য পরিকল্পনা পণ্ড হতে পারে।

বৃষ– দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি। ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। নতুন সম্পর্কের অপেক্ষায় থাকুন। বিশ্বাস করে ঠকতে হতে পারে। কোনো অভিজ্ঞ ব্যক্তির সাহচর্যে থেকে শিখুন।

মিথুন– বিদেশে পড়ার ইচ্ছা থাকলে আর্থিক সঙ্কট বিরক্ত করবে। প্রিয়জনের অনুভূতি বুঝুন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তারা শান্ত থাকুন। উদ্যম ইতিবাচক ফল এনে দেবে।

কর্কট– অন্যদের সন্তুষ্ট করার জন্য নিজেকে ক্ষয় করবেন না। অর্থ সঞ্চয়ে গুরুত্ব দিন। কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন। ঊর্দ্ধতনদের পাশাপাশি সহকর্মীদের সমর্থন পাবেন। বিবাহিত জীবনে দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের কারণে চাপ হতে পারে।

সিংহ– স্বাস্থ্য ভালো থাকবে। অর্থের আগমন হতে পারে। অবিবাহিতরা বিশেষ কারোর সঙ্গে দেখা করতে পারে। তবে বুঝেশুনে এগোনোই ভালো। কর্মক্ষেত্রে সবকিছু আপনার পক্ষে থাকবে।

কন্যা– অহেতুক অর্থ ব্যয় করবেন না। সম্পর্কগুলির সঙ্গে বন্ধন পুনরুজ্জীবিত করুন। কর্মক্ষেত্রে সাফল্যের পথে যারা বাধা ছিল তাদের পতন দেখতে পাবেন। আপনার এবং স্ত্রীর মধ্যে বিশ্বাসের অভাব থাকবে।

তুলা– ব্যবসায়ীরা বাড়ি থেকে বেরোনোর আগে অর্থ নিরাপদ স্থানে রাখুন। চুরির সম্ভাবনা থাকতে পারে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সঙ্গীর প্রতি মনোযোগ না দিলে বিচলিত হতে পারে। স্ত্রীকে অবহেলা করবেন না।

বৃশ্চিক– স্বাস্থ্য ভালো থাকবে। অর্থের অভাবে পরিবারে মতবিরোধ হতে পারে। দিনের শেষে কোনো পুরনো বন্ধু বাড়িতে আসতে পারে। প্রেমের ছলনা থেকে সতর্ক থাকুন। স্ত্রীর স্বাস্থ্যের কারণে চাপে থাকতে পারেন।

ধনু– স্বাস্থ্যকে অগ্রাধিকার দিন। বাড়ির বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। দূরের আত্মীয়রা যোগাযোগ করতে পারেন। কঠোর পরিশ্রমের কারণে পদোন্নতি হতে পারে। পরবর্তী সময়ে আর্থিক ভাবে লাভবান হবেন।

মকর– দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অহেতুক ব্যয় করা থেকে বিরত থাকুন। স্বামী বা স্ত্রীর খারাপ স্বাস্থ্যের কারণে প্রেমে ভোগান্তি হবে। দাম্পত্য জীবনে চাহিদা পূরণ না হওয়ায় স্ত্রীর রাগের কারণ হতে পারে।

কুম্ভ– সাফল্যের সঙ্গে সঙ্গে ধারণার পরিবর্তন হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। বাইরে যাওয়ার আগে প্রবীণদের আশীর্বাদ নিন। ব্যক্তিগত সহায়তায় সম্পর্কের উন্নতি হবে। স্ত্রীর সঙ্গে পুরনো রোম্যান্টিক দিনগুলি পুনরায় রোমন্থন করুন।

মীন– কোনো বন্ধুর সহায়তায় মানসিক শান্তি লাভ করবেন। কোনো আর্থিক স্কিমে প্রতিশ্রুতি দেওয়ার আগে সবদিক বিবেচনা করুন। পরিবারের জন্য কঠোর পরিশ্রম করুন। প্রিয়জনের ভালোবাসা অনুভব করতে পারবেন। কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা করে চলুন।