Hoop Diary

Horoscope: বুঝেশুনে বিনিয়োগ করুন, অপ্রত্যাশিত সুসংবাদের সম্ভাবনা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৭ শে জুলাই, ২০২৪ (১১ ই শ্রাবণ) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– খাবারের দিকে নজর দিন। সন্তানের কোনো প্রাপ্তিতে খুশি হবেন। কোনো রোম্যান্টিক সফরে যেতে পারেন। বৈবাহিক জীবনে জিনিসগুলি আপনার পক্ষে থাকবে। প্রিয়জনের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

বৃষ– উচ্চ ক্ষমতা আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। বিনিয়োগের সময় বিবেচনা করুন। প্রচুর সমস্যা থাকবে যেগুলিতে দৃষ্টিপাত করা দরকার। স্ত্রীর জন্য অসুবিধা হতে পারে।

মিথুন– ভয়ের প্রতিকার করার উপযুক্ত সময়। ভাই বা বোনের থেকে দারুণ সুবিধা পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করতে পারেন। দীর্ঘদিন পর প্রিয়জনের সঙ্গে রোম্যান্টিক সময় কাটাবেন।

কর্কট– বেপরোয়া আচরণে স্ত্রীর সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। ফাটকায় লাভ হবে। বন্ধুবান্ধবদের সঙ্গে সন্ধ্যায় দারুণ সময় কাটবে। বাবা আপনার জন্য বিশেষ উপহার আনতে পারে। প্রিয়জনের অনুভূতি বুঝুন।

সিংহ– ধ্যান লাভজনক হবে। কষ্টার্জিত অর্থ কোথায় বিনিয়োগ করছেন সেদিকে লক্ষ্য রাখুন। দীর্ঘদিনের কোনো বিবাদ আজ মিটিয়ে নিন। জীবনে যেগুলির মূল্য নেই সেগুলির পুনরাবৃত্তি করবেন না। কঠিন পরিস্থিতিতে স্ত্রীর সমর্থন নাও পেতে পারেন।

কন্যা– আজকের দিনটা খুব সক্রিয় থাকবেন। অতীতের বিনিয়োগ লাভজনক বলে প্রমাণিত হবে। দিনের পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ আসবে। জীবনসঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

তুলা– বিলম্বিত অর্থ পরিশোধ হয়ে যাওয়ায় আর্থিক অবস্থার উন্নতি হবে। বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আনতে পারবেন। স্ত্রীর সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে।

বৃশ্চিক– বন্ধু এবং পরিবারের সদস্যদের মাঝে শান্তি খুঁজুন। সাময়িক ঋণের জন্য যারা কাছে আসে তাদের উপেক্ষা করুন। প্রেম জীবনে একটি দারুণ দিন হতে চলেছে। দীর্ঘ দিন পর কারোর সঙ্গে কথা হতে পারে।

ধনু– শারীরিক যন্ত্রণায় ভুগতে হতে পারে। নিজের জন্য অর্থ সাশ্রয় করুন। বন্ধুবান্ধবদের সঙ্গে দারুণ সন্ধ্যা কাটাবেন। ধর্মীয় কাজে সময় দিতে পারেন আজ। জীবনসঙ্গী নিজের চমৎকার রূপ দেখাবে।

মকর– ক্ষমতা শক্তি বেশি থাকবে। হৃদয়ে প্রেম থাকবে। অনেকটা মূল্যবান সময় নষ্ট হতে পারে। জীবনসঙ্গী আবারও আপনার প্রেমে পড়বে। কঠোর পরিশ্রমের সঙ্গে বিনোদনও জরুরি।

কুম্ভ– মানসিক কাঠিন্য বাড়ান। ভবিষ্যৎ লক্ষ্য এবং বিনিয়োগ গোপন রাখুন। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ হতে পারে। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। বিবাহিত জীবন সুখে কাটবে।

মীন– বাচ্চারা দিনটি উজ্জ্বল করবে। বিদেশের জমিতে বিনিয়োগ করে থাকলে আজ ভালো দামে বিক্রি করতে পারবেন। বন্ধু নির্বাচনে সতর্ক হন। ফাঁকা সময় নষ্ট হতে পারে।

Related Articles