Hoop Diary

Horoscope: বিবাহিত জীবনে সমস্যা, নতুন উদ্যোগ এড়িয়ে চলুন, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৮ শে অগাস্ট, ২০২৪ (১১ ই শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– অসতর্কতার কারণে লোকসান হতে পারে। প্রিয়জনকে হতাশ করবেন না। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। সৃজনশীল ব্যক্তিদের জন্য লাভজনক দিন।

বৃষ– অহেতুক অর্থ ব্যয় থেকে নিজেকে আটকান। প্রিয়জনের সঙ্গে দিনটি সেরা কাটবে। প্রেম জীবনে বড় মোড় আসবে। কোনো ব্যক্তি বাড়িতে আসার কারণে ফাঁকা সময় নষ্ট হতে পারে। বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে।

মিথুন– অন্যদের বিরুদ্ধে বিদ্বেষ ভাব পোষণ করবেন না। অর্থব্যয় হলেও টাকার প্রবাহ বজায় থাকবে। কাজের চাপের মাঝে প্রিয়জনের সারপ্রাইজ আনন্দ দেবে। বিবাহিত জীবনে উচ্ছ্বাস আসতে পারে।

কর্কট– অনিবার্য পরিস্থিতির কারণে অস্বস্তি হতে পারে। ব্যবসায়ীরা বাইরে বেরোলে অর্থ নিরাপদ স্থানে সংরক্ষণ করুন। আজ নিজের মনের মানুষকে খুঁজে পেতে পারেন। নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহিত হবেন।

সিংহ– সম্পত্তিতে বিনিয়োগ মারাত্মক হতে পারে। প্রেমের আশা নেই। তবে কর্মজীবন দারুণ কাটবে। অপরিচিত লোককে বিশ্বাস না করে জীবনের গোপন তথ্য ফাঁস করবেন না।

কন্যা– বন্ধুর থেকে পাওয়া প্রশংসা খুশি করবে। নিমন্ত্রিত অতিথির ভাগ্যে আর্থিক উপকার হতে পারে। প্রেমের সুযোগ হারাবেন না। বিদেশি বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা প্রত্যাশিত ফল পাবেন। সফর আরামদায়ক না হলেও লাভজনক হবে।

তুলা– দীর্ঘদিনের আর্থিক সঙ্কট দূর হবে। ব্যবসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। ঘরে থাকা কোনো পুরনো জিনিস পেতে পারেন। স্ত্রীর থেকে মনোযোগের অভাব বিচলিত করতে পারে।

বৃশ্চিক– আজ রাতে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে সবথেকে বেশি। ভালোবাসা প্রত্যাখ্যাত হতে পারে। অংশীদারিত্বে নতুন দিন শুরু করার জন্য ভালো সময়। পরোপকার এবং সামাজিক কাজের মাধ্যমে জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে পারেন।

ধনু– অভাবী ব্যক্তিকে ঋণ দিয়ে স্বস্তি পাবেন। ঘরের পরিবেশে পরিবর্তন আনার আগে অনুমতি নিন। নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। দাম্পত্য জীবনে মত বিভেদ প্রভাব ফেলবে।

মকর– আর্থিক মামলায় আদালতের রায় আপনার পক্ষে থাকবে। বিতর্ক, মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন। যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্ব থেকে আজ দূরে থাকুন। নিজের জন্য যথেষ্ট সময় পাবেন।

কুম্ভ– বয়স্ক ব্যক্তিরা স্বাস্থ্যের যত্ন নিন। যে কোনও জায়গা থেকে আজ অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। নতুন উদ্যোগ শুরু করার পক্ষে ভালো দিন।

মীন– জমি সংক্রান্ত সমস্যাগুলির দিকে মনোযোগ দিন। অসুস্থ আত্মীয়ের সঙ্গে দেখা করুন। নতুন উদ্যোগ থেকে বিরত থাকুন আজ। আপনার স্ত্রী আপনার পিতামাতার আশীর্বাদ পেতে পারেন।

Related Articles