Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে সুখবরের সম্ভাবনা, নতুন প্রেমের সুযোগ, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৯ শে অগাস্ট, ২০২৪ (১২ ই শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– ব্যস্ততা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ নিরাপদে রাখুন। রোম্যান্টিক সফরে যেতে পারেন। কর্মক্ষেত্রে কারোর সঙ্গে সম্পর্ক তৈরি না করাই ভালো। অন্যথায় বদনাম হতে পারে।

বৃষ– দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। ভাই বা বোনের থেকে সাহায্য পেতে পারেন। প্রিয়জনকে কখনো সন্দেহ করবেন না। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সংস্পর্শে কর্মক্ষেত্রের উন্নতি হবে।

মিথুন– ব্যস্ততা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। প্রেমে বিপর্যয় আসতে পারে। ব্যবসায়িক কারবারের দিকে মন দিন। সঙ্গীর সঙ্গে বিতর্কে জড়াতে পারেন।

কর্কট– আজ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। সন্তানের সাফল্যে খুশি হবেন। ঊর্দ্ধতনদের পাশাপাশি সহকর্মীদেরও সমর্থন থাকবে। স্ত্রী একটি বিস্ময়কর খবর পেতে পারেন।

সিংহ– আর্থিক উন্নতির সঙ্গে ব্যয়ও বাড়বে। সন্ধ্যায় আত্মীয় বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। প্রেমের সুযোগ আসলেও ক্ষণস্থায়ী হবে। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য ভালো দিন।

কন্যা– অর্থ সংগ্রহ এবং ব্যয়ের ব্যাপারে বুদ্ধিমান হতে হবে। শক্তি এবং উদ্যম অনুকুলে ফল দিতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। বাড়ির বাইরে অচেনা ব্যক্তির সঙ্গে বিতর্কের সম্ভাবনা রয়েছে।

তুলা– স্বাস্থ্য ভালো থাকবে। সহজেই মূলধন অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী হবে। সতর্কতা মেনে পা ফেলুন। খুচরো এবং পাইকারি বিক্রেতাদের জন্য ভালো দিন।

বৃশ্চিক– স্ত্রীর সঙ্গে বসে আর্থিক দিক আলোচনা করতে পারেন। কোনো ছুটির পরিকল্পনা করতে পারেন। মানুষজন উপদেশ চাইতে পারে। বিবাহিত জীবন সুখে কাটবে।

ধনু– মেজাজের গণ্ডগোলে বিতর্ক হতে পারে। বদভ্যাস থেকে দূরে থাকুন। প্রেমে বিপর্যয় আসতে পারে। সৃষ্টিশীল মানুষদের সংস্পর্শে থাকুন। শারীরিক সমস্যা কষ্ট দিতে পারে।

মকর– বাবা মায়ের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। কর্মক্ষেত্রে উপরের দিকে থাকতে পারেন। স্ত্রীর স্বাস্থ্যের কারণে কারোর সঙ্গে সাক্ষাতের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

কুম্ভ– শক্তিতে পরিপূর্ণ থাকবেন আজ। ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। ভালোবাসা একটি নতুন উচ্চতায় পৌঁছাবে। সফর করার জন্য দিনটি ভালো নয়। বাইরের লোকদের উপদেশ মেনে চলবেন না।

মীন– অহেতুক চাপ নেবেন না। ব্যাঙ্কিং কারবার সতর্কতার সঙ্গে সামলান। কর্মক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন। বিনা কারণে কিছু মানুষের সঙ্গে গণ্ডগোল হতে পারে।

Related Articles