Advertisements

Horoscope: ছোট বিবাদ থেকে বিয়ে ভাঙার সম্ভাবনা, ব্যবসায়ে ক্ষতির ইঙ্গিত এই জাতকদের, রইল রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৬ ই জুলাই, ২০২৪ (২১ শে আষাঢ়) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা। উন্নতির জন্য অর্থ খরচ হতে পারে। পড়াশোনার বদলে বাইরের কাজে বেশি জড়িয়ে থাকলে অভিভাবকের বিরক্তির কারণ হতে পারে। কোনো যত্নশীল বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বিবাহিত জীবন আনন্দে কাটবে।

বৃষ– কিছু্ প্রতিকূলতার মুখে পড়তে হতে পারে। সঙ্কটের সময় আত্মীয়দের সাহায্য পাবেন। প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় মেজাজ খারাপ হতে পারে। আবেগজনিত ঝামেলায় বিপদ হতে পারে। কর্মক্ষেত্রে কোনো অসমাপ্ত কাজের খেসারত দিতে হতে পারে। মানসিক চাপের প্রভাব দাম্পত্য জীবনে পড়তে পারে।

মিথুন– আর্থিক সমস্যার কারণে উদ্বিগ্ন থাকতে পারেন। পরিবারকে় সঠিক সময় দিন। অভিযোগ করার সুযোগ দেবেন না। প্রেমের ক্ষেত্রে দিনটি অসাধারণ কাটবে। মানসিক শান্তি খুঁজলেও মনে উদ্বেগ থাকবে।

কর্কট– নিজের জন্য অর্থ সাশ্রয়ের ধারণা তৈরি হতে পারে। কোনো কাজ শুরু করার আগে অভিজ্ঞ লোকের সঙ্গে পরামর্শ করুন। অতিরিক্ত কাজে মানসিক চাপ বাড়তে পারে। বৈবাহিক জীবনে কাছাকাছি আসার চেষ্টা করবেন।

সিংহ– শরীরচর্চা দিয়ে দিন শুরু করুন। ইতিবাচক মনোভাব বজায় থাকবে। কোনো নতুন অর্থনৈতিক লক্ষ্য আসতে পারে। পরিবারের সদস্যরা গুরুত্বপূর্ণ স্থান দখল করবে। ঘনিষ্ঠ সহকারীর সঙ্গে কোনো বিরোধের কারণে উত্তেজনা দেখা দিতে পারে। খুব কাছের কেউ হতাশ করবে।

কন্যা– জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরি করুন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হতে পারে। বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে। ফাঁকা সময়ের পূর্ণ সুযোগ উপভোগ করুন।

তুলা– অযথা ব্যয় করবেন না। নয়তো আর্থিক সমস্যা হতে পারে। মাধুর্য এবং ব্যক্তিত্বের জোরে নতুন বন্ধু হবে। দূরসম্পর্কের আত্মীয়ের অপ্রত্যাশিত আগমন পরিকল্পনা নষ্ট করতে পারে। স্ত্রীর সঙ্গে চমৎকার দিন কাটাবেন।

বৃশ্চিক– নিজের অর্থ সংগ্রহ এবং কোথায় কীভাবে ব্যয় করতে হবে সে বিষয়ে জানতে হবে। নিজের জন্য সময় খুঁজে পাওয়া কঠিন হবে। সঙ্গী অজান্তেই দারুণ কিছু পরিকল্পনা করতে পারেন। রসিক স্বভাবের জন্য প্রশংসিত হবেন।

ধনু– কোনো নিকট আত্মীয়ের সহায়তায় ব্যবসায় লাভ করতে পারেন। প্রিয়জনের কাছে সান্ত্বনা পাবেন। ফাঁকা সময়ে সৃজনশীল কিছু করতে পারেন। বিবাহিত জীবনে অতীতের খারাপ স্মৃতি ভুলে বর্তমানে মনোযোগ দেবেন।

মকর– ঝগড়ুটে স্বভাব নিয়ন্ত্রণ না করলে সম্পর্ক খারাপ হতে পারে। অফিসের কোনো সহকর্মী মূল্যবান কিছু চুরি করতে পারে। খালি সময়ে অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে পারেন। ছোট বিষয় নিয়ে অশান্তির জেরে বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। অন্যদের কথা বিশ্বাস করার আগে সতর্ক হন।

কুম্ভ– ভাইবোনদের সহায়তায় আর্থিক সুবিধা পেতে পারেন। রুক্ষ কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। ছাত্রছাত্রীরা কোনো কিছু আগামীকালের জন্য ফেলে রাখবেন না। বাজে মেজাজের জন্য স্ত্রীর উপর বিরক্ত হতে পারেন।

মীন– অবাস্তব পরিকল্পনার জেরে আর্থিক সমস্যা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় মেজাজ খারাপ হতে পারে। কারোর কাছে প্রশংসিত হতে পারেন। নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow