Hoop Diary

Horoscope: তৃতীয় ব্যক্তির কারণে দাম্পত্য অশান্তি, দিনের দ্বিতীয় ভাগে আর্থিক উন্নতি, রইল রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৭ ই অগাস্ট, ২০২৪ (২২ শে শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আবেগ এবং রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা। ঘরের সংবেদনশীল সমস্যাগুলি সমাধানে বুদ্ধি কাজে লাগান। আপনার দৃঢ়সংকল্প লক্ষণীয় হবে। অর্ধাঙ্গিনীর সঙ্গে সুন্দর সময় কাটবে।

বৃষ– আরো আশাবাদী হতে নিজেকে প্রেরণা যোগান। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী হন। মতপার্থক্যের জেরে ব্যক্তিগত সম্পর্ক ভাঙতে পারে। অন্যদের হস্তক্ষেপে স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি।

মিথুন– কাউকে প্রভাবিত করার জন্য বেশি খরচ করবেন না। বিতর্কমূলক আলোচনা এড়িয়ে চলুন। যৌথ উদ্যোগ লাভজনক হতে পারে। স্ত্রী আপনার জন্য ব্যস্ত থাকতে পারে।

কর্কট– অভাবী ব্যক্তিকে ঋণ নিয়ে শান্তি পাবেন। অন্যের ঝামেলায় না জড়ানোর চেষ্টা করুন। আজ কিছু খালি সময় পেতে পারেন। বিবাহিত জীবনে কঠিন সময় আসতে পারে।

সিংহ– অসুস্থতা অসুখের কারণ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রেখে কর্মক্ষেত্রে সকলের সঙ্গে ভালো আচরণ করুন। আর্থিক পরিস্থিতির অবনতি হতে পারে। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে। স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

কন্যা– অতীতে যে বিনিয়োগ করেছিলেন তা কাজে দেবে। পরিবারের দায়িত্ব ভুলবেন না। প্রিয়জনের একটি বিস্ময়কর দিক দেখতে পাবেন। নিজের কাজের ব্যাপারে মনোযোগী হন।

তুলা– দ্বন্দ্ব এড়িয়ে চলুন। সারাদিন ধরে অবিচ্ছিন্ন ভাবে আর্থিক লেনদেন চলবে। ঘনিষ্ঠ জনদের মাঝে সুখ খোঁজার চেষ্টা করুন। নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহিত হবে। স্ত্রীর সঙ্গে ভালোবাসার ক্ষয়ের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক– শক্তিতে পরিপূর্ণ থাকবেন আজ। অর্থ লাভ আজ প্রত্যাশা মতো হবে না। কাজের চাপ আজ কম থাকবে। নিজের কাজ এবং অগ্রাধিকারে মন দিন। অর্ধাঙ্গিনীর গুরুত্ব আজ বুঝতে পারবেন।

ধনু– শরীরের উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। যারা আগে ঋণ নিয়ে ফেরত দেয়নি তাদের ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। বোনের বিবাহ সম্পর্ক আনন্দ দেবে। প্রিয়জনের সঙ্গে খোলামেলা ভাবে কথা বলুন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার সময় চোখ কান খোলা রাখুন।

মকর– গাড়ি চালানোর সময় সাবধান হন। জুয়া খেলায় অর্থ ব্যয় করলে সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যবসার সময় আবেগ দূরে রাখুন। স্ত্রীর সঙ্গে বৈবাহিক জীবন সুখে কাটবে।

কুম্ভ– আপনার ইতিবাচক মনোভাব বাকিদের উপর ছাপ ফেলবে। আত্মীয়দের থেকে নেওয়া ঋণ যেভাবে হোক ফেরত দিন। দীর্ঘায়িত ঝগড়া আজই মিটিয়ে নিন। আপনার স্ত্রী আপনার স্বাস্থ্যের প্রতি অমনোযোগী হতে পারে।

মীন– দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। ভাই বোনের অনেক সাহায্য করবে আজ। ছোট ছোট বিষয় নিয়ে সঙ্গীর সমালোচনা বন্ধ করুন। কর্মক্ষেত্রে লাভ পেতে পারেন। আত্মীয়রা বৈবাহিক জীবনে ক্ষতি করতে পারে।

Related Articles