Hoop Diary

মহাদেবের কৃপায় শেষ‌ শ্রাবণ সোমবারে ভাগ্য চকচক করবে এই ৬ রাশির, আজকের রাশিফল ১১ আগস্ট

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১২ ই অগাস্ট, ২০২৪ (২৭ শে শ্রাবণ) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– এমন কোনো কাজকর্মে নিযুক্ত হন যাতে ভারমুক্ত থাকবেন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না। অত্যধিক উদারতা দেখালে ঘনিষ্ঠ জনেরা সুযোগ নিতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মী এবং ঊর্দ্ধতনদের সহযোগিতা পাবেন।

বৃষ– সতর্কতা অবলম্বন না করলে ঝামেলা হতে পারে। অভিভাবকের সহায়তায় ঝঞ্ঝাট দূর হবে। ভালোবাসা নতুন উচ্চতায় পৌঁছাবে। আজ নিজের জন্য কিছু সময় পাবেন। সঙ্গী ভালো মেজাজে থাকবে।

মিথুন– প্রাচীন জিনিসে বিনিয়োগ লাভজনক হবে। স্ত্রী আনন্দ দিতে চেষ্টা করবে। ব্যবসার দিকে মন দিন। সম্পর্ক ত্যাগ করার ফলে ঝগড়ার সৃষ্টি হতে পারে।

কর্কট– কাজের জায়গায় চাপ এবং বাড়িতে মতভেদ সমস্যা ডেকে আনতে পারে। খুব একটা লাভজনক দিন হবে না। সঙ্গীর মতামত অবহেলা করলে ধৈর্য হারাতে পারেন। যোগাযোগ কৌশল এবং কর্মদক্ষতা নজরে আসবে।

সিংহ– সযত্নে লালিত স্বপ্ন সত্যি হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসা জোরদার করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। নিকটবর্তী কেউ আর্থিক সহায়তা করতে পারেন। দূরের আত্মীয়রা যোগাযোগ করতে পারেন।

কন্যা– নিজেকে নিয়ে ভালো বোধ করতে পারেন। আর্থিক ঝামেলা থেকে মুক্তি পাবেন। ব্যক্তিগত বিষয় বুদ্ধি দিয়ে সামলান। গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে আলোচনার সময় চোখকান খোলা রাখুন।

তুলা– কোনো আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদে মানসিক শক্তি আসবে। অস্থাবর কোনো সম্পত্তি আজ চুরি হতে পারে। প্রেম জীবন আপনাকে খুশির মেজাজে রাখবে। প্রিয়জনের জন্য সারপ্রাইজ পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক– রয়্যালটি থেকে লাভ পাবেন। কোনো বন্ধুর সমস্যা দুশ্চিন্তায় ফেলতে পারে। প্রিয়জনের সঙ্গে বাইরে গেলে বুঝে আচরণ করুন। কর্মক্ষেত্রে বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। কোনো আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন।

ধনু– ভ্রমণ করলে মূল্যবান জিনিসগুলির যত্ন নিন। প্রিয়জনের কাছ থেকে ডাক পাবেন। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনের দুর্ব্যবহারের প্রকৃত কারণ জানতে পারবেন। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব পথপ্রদর্শন করতে পারে।

মকর– দ্রুত অর্থ উপার্জনের আকাঙ্ক্ষা হতে পারে। বন্ধুরা ব্যক্তিগত জীবনে অতিরিক্ত হস্তক্ষেপ করবে। সঙ্গীর সঙ্গে বিয়ে নিয়ে আলোচনা করতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক বিবেচনা করুন।

কুম্ভ– শক্তিতে পরিপূর্ণ থাকবেন আজ। শেয়ার বাজার অর্থ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। অংশীদারি প্রকল্পগুলি সমস্যা তৈরি করতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন।

মীন– পুরনো বন্ধুর আর্থিক সাহায্য করতে পারেন। পরিবারে কোনো মহিলা সদস্যের স্বাস্থ্য চিন্তায় ফেলতে পারে। নতুন পরিকল্পনা বাস্তবায়নের পক্ষে ভালো দিন। দাম্পত্য জীবনে স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা।

Related Articles