Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই পাঁচটি রোমান্টিক ওয়েব সিরিজ না দেখলেই চরম মিস করবেন

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি প্ল্যাটফর্ম আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, আজকালকার দিনে বড়সড় বাজেটের বলিউড ছবির থেকেই ওয়েবসিরিজের জনপ্রিয়তা কিন্তু বেশিই থাকে। তাই বলাই যায় যে প্রথমে বিদেশে জনপ্রিয়তা পেলেও ভারতে এখন ওয়েবসিরিজের চাহিদা তুঙ্গে।

বর্তমানে হিন্দি ওয়েব কন্টেন্ট বানিয়ে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম বেশ নাম কুড়িয়েছে। ‘নেটফ্লিক্স’, ‘আমাজন প্রাইম’, ‘অলট বালাজি’ হল ভারতের কিছু জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। এই প্রতিবেদনে এমনই কয়েকটি সিরিজকে নিয়ে আলোচনা করা হবে, যেগুলি না দেখলে আপনি চরম ‘মিস’ করবেন।

■ লিটিল থিংস: নেটফ্লিক্সের এই ওয়েবসিরিজ ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করেছিল বিগত সময়ে। এই সিরিজের একাধিক সিজন উপলব্ধ রয়েছে। এক যুবক ও যুবতীর মিষ্টি প্রেমের গল্পের মাঝে খুনসুটি, রাগ, অভিমানের গল্প দিয়ে তৈরি এই ওয়েবসিরিজ। ধ্রুব সেহগাল, মিথিলা পালকারকে দেখা গেছে এই সিরিজে।

■ মিসম্যাচড: নেটফ্লিক্সের এই সিরিজটিও হল একটি লুকায়িত রত্ন। এই সিরিজ না দেখে থাকলে অবশ্যই দেখুন। এক অন্য ধরনের প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিরিজ। এই সিরিজে দেখা গেছে প্রাযক্তা কোলি, রোহিত সুরেশের মতো উদীয়মান কলাকুশলীদের। নেটফ্লিক্স এপ্লিকেশনে উপলব্ধ রয়েছে এই ওয়েবসিরিজ।

■ পার্মানেন্ট রুমমেটস: আপনি যদি রোমান্টিক সিনেমা বা সিরিজের ভক্ত হয়ে থাকেন, তাহলে এই সিরিজ আপনার কাছে চিত্তাকর্ষক হবে। ‘জি-ফাইভ’-এর এই সিরিজে দেখানো হয়েছে একটি মিষ্টি প্রেম, রাগ ও অভিমানের গল্প। নিধি জিনগ ও সুমিত ব্যাস-এর মত উদীয়মান শিল্পীরা কাজ করেছেন এই সিরিজে।

■ কলেজ রোমান্স: ‘সোনি লিভ’ ওটিটি এপ্লিকেশনে উপলব্ধ রয়েছে এই সিরিজ। ব্যাপক একটি রোমান্টিক গল্প দিয়ে সাজানো হয়েছে এই সিরিজটিকে। কলেজের দুস্টুমিষ্টি প্রেমের গল্প রয়েছে এই সিরিজে। গগন অরোরা, অপূর্ব অরোরা, শ্রেয়া মেহতার মতো অভিনেতা ও অভিনেত্রীরা এই সিরিজে অভিনয় করেছেন।

■ ফ্লেমস-২: প্রথমে ভিডিও প্লেয়ার হিসেবে বাজারে এলেও বর্তমানে ওটিটি রূপে জনপ্রিয় হয়েছে ‘এমএক্স প্লেয়ার’। এই প্ল্যাটফর্মের একটি বিখ্যাত রোমান্টিক সিরিজ হল ‘ফ্লেমস-২’। এই সিরিজেও একটি অন্যরকম রোমান্টিক গল্প উপস্থাপিত হয়েছে। এই সিরিজে দেখা গেছে দীপেশ সুমিত্রা জগদীশ, শিবম কাকর, তনয়া মানিকতলার মতো কলাকুশলীদের।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা