whatsapp channel

Zodiac Sign: অত্যন্ত রাগী হন এই ৫ ব্যক্তিরা, আপনি কোন রাশির জাতক?

আমরা প্রত্যেকেই কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে রেগে যাই। কিন্তু এই ৫ রাশির ব্যক্তিরা একটু বেশি পরিমাণে রাগ দেখান। তাদের রাগ ভয়ঙ্কর হয়ে ওঠে। তবে আর দেরি না করে জেনে নিন…

Avatar

HoopHaap Digital Media

আমরা প্রত্যেকেই কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে রেগে যাই। কিন্তু এই ৫ রাশির ব্যক্তিরা একটু বেশি পরিমাণে রাগ দেখান। তাদের রাগ ভয়ঙ্কর হয়ে ওঠে। তবে আর দেরি না করে জেনে নিন এই ৫ রাশির কারা।

১)বৃষ রাশি (Taurus) – নামে পরিষ্কারভাবে বোঝা যাচ্ছে, যে এই ৫ রাশির জাতক-জাতিকারা অত্যন্ত কড়া মেজাজের হয়ে যান। রেগে গেলে, তারা খুব একটা এদিক ওদিক খেয়াল রাখেননা। তারা প্রচন্ড মারকুটে হয়ে থাকেন। তারা মোটেই অন্যের কথা শুনতে পছন্দ করে না এরা স্বভাবে প্রচন্ড একঘরে হয়ে থাকে নিজের মতামত এরা গোঁ ধরে বসে থাকে।

২)সিংহ রাশি (Leo)- এই রাশির জাতক-জাতিকারা প্রচন্ড পরিমানে রাগ দেখান। নিজের কর্তৃত্ব প্রতিষ্ঠা করার জন্য এরা ভীষণভাবে অন্যের ওপরে রাগ দেখিয়ে সন্তুষ্টি লাভ করেন। তাদের মতে অধস্তন ব্যক্তিদের অনায়াসেই রাগ দেখানো যায়। নিজেদের পুরুষত্ব জাহির করার জন্য অনেক বেশি পরিমাণে রাগ করেন। তবে আরেকদিক থেকে যদি এদেরকে একটু ভালোভাবে বুঝিয়ে বলা যায় তাহলে এরা নিমেষে শান্ত হয়ে যায়।

৩)বৃশ্চিক রাশি (Scorpio) – বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা এমনিতে শান্ত স্বভাবের হয়। কিন্তু এরা যখন রেগে যায় তখন ভয়ঙ্কর আকার ধারণ করে। এই রাশির জাতক-জাতিকারা যাদের পছন্দ করেননা তাদেরকে প্রচন্ড পরিমানে অপমান করতেও তারা দশবার ভাববেন না। একবার যদি কারোর ওপর রেগে যান তো সারাজীবন সেটা মনে রাখেন। রাগের সময় কাকে কী বলছেন, তা একেবারেই ভেবে বলেননা কিন্তু পরবর্তীকালে তাকে যদি বুঝিয়ে বলা হয় সে সহজেই মেনে নেয়।

৪)ধনু রাশি (Sagittarius)- ধনু রাশির জাতক জাতিকারা রেগে গেলে হাতাহাতি পর্যন্ত হয়ে যায়। তবে পরবর্তীকালে এরা নিজের ভুল বুঝতে পারে। এই রাশির চিহ্ন হল আগুন। অর্থাৎ এরা রেগে গেলে আগুন এর আকার ধারণ করে।

৫)মকর রাশি(Capricorn)-এই জাতক-জাতিকাদের মধ্যে একটা অদ্ভুত জিনিস দেখা যায়, এরা সহজে রাগ করেননা, এরা এমনিতে একেবারে ঠান্ডা জলের মতন কিন্তু যখন রেগে যান তখন ভয়ঙ্কর হয়ে যান। রেগে গেলে সামনের জনকে যা খুশী তাই বলে অপমান করতে পারেন। তবে এরা প্রচন্ড যুক্তিবাদী এবং যে কোনো কাজের ভীষণ ভেবে চিন্তে করেন। তাই এদের যদি কোনো ভাবে যোগাভ্যাস বা প্রাণায়াম করানো যায়, তাহলে এদের রাগ অনেকটাই কমে যেতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media