whatsapp channel

সারারাত ধরে একসঙ্গে একি করলেন খেসারি-রানী, একলা ঘরে দেখবেন ভিডিও

বিনোদনের প্রসঙ্গ উঠলে মূলত হিন্দি, দক্ষিণী এবং বাংলা ইন্ডাস্ট্রির কথাই সবার মাথায় আসে। বলিউড, টলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিই সবথেকে বেশি জনপ্রিয় দর্শকদের মধ্যে। তবে আরো একটি ইন্ডাস্ট্রির কথা কিন্তু…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদনের প্রসঙ্গ উঠলে মূলত হিন্দি, দক্ষিণী এবং বাংলা ইন্ডাস্ট্রির কথাই সবার মাথায় আসে। বলিউড, টলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিই সবথেকে বেশি জনপ্রিয় দর্শকদের মধ্যে। তবে আরো একটি ইন্ডাস্ট্রির কথা কিন্তু ভুললে চলবে না। সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। একটা বড় অংশের দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও বেশ জনপ্রিয়তা রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল ভোজপুরি গান এবং নাচের ভিডিও। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

সারারাত ধরে একসঙ্গে একি করলেন খেসারি-রানী, একলা ঘরে দেখবেন ভিডিও

সম্প্রতি একটি ভোজপুরি গানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ‘টুটি খাটিয়া আজ কি রাতিয়া’ গানে অভিনয় করতে দেখা গিয়েছে খেসারি লাল যাদব এবং রানী চ্যাটার্জিকে। দুই অভিনেতা অভিনেত্রীর অনস্ক্রিন রোম্যান্স দেখে ঘাম ছোটার জোগাড় দর্শকদের। রাতের অন্ধকারে নায়ক নায়িকার উদ্দাম লীলাখেলার গরমাগরম দৃশ্য উঠে এসেছে মিউজিক ভিডিওতে। খেসারি এবং রানী দুজনের পারফরম্যান্সই প্রশংসার দাবি রাখে। তাঁদের কাণ্ডকারখানা দেখে কার্যত লজ্জায় লাল দর্শকরা। দরজা খুলে ভুলেও দেখবেন না ভিডিওটি। যথেষ্ট বোল্ড মিউজিক ভিডিও এটি।

মিউজিক ভিডিওতে গানটি গেয়েছেন স্বয়ং খেসারি লাল যাদব এবং খুশবু জৈন। রাজেশ রজনীশ ছিলেন সঙ্গীত পরিচালনার দায়িত্বে। কয়েক বছর আগে মুক্তি পেলেও গানটি সম্প্রতি নতুন করে ভাইরাল হয়েছে। এখনো পর্যন্ত ইউটিউবে ১ কোটি ৪০ লক্ষ লোক দেখে ফেলেছে মিউজিক ভিডিওটি। কমেন্ট বক্সে গানের প্রশংসায় পঞ্চমুখ শ্রোতারা। উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হিট জুটি খেসারি এবং রানী। দর্শকরাও একসঙ্গে দেখতে বেশ পছন্দ করেন এই জুটিকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই