Hoop VideoHoop Viral

Short Film: ফাঁকা বাড়িতে পরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠতায় মত্ত যুবক, উইকেন্ড জমিয়ে দেবে এই শর্টফিল্ম

সময়ের সঙ্গে সঙ্গে বদলায় সব কিছুই। জীবন যাত্রার ধরণের পাশাপাশি মানুষের পছন্দ অপছন্দ অনেকটাই বদলেছে। বিশেষ করে করোনা কালের পর থেকে সবথেকে বড় বদল এসেছে যে ইন্ডাস্ট্রিতে সেটা হল বিনোদন। দীর্ঘদিন ঘরবন্দি হয়ে থেকে চিরাচরিত বিনোদনের প্রতি দর্শকদের অধিকাংশের মন উঠে গিয়েছে। ভিন্ন ধারার বিনোদনের প্রতি আকর্ষণ দিন দিন বেড়েই চলেছে দর্শকদের। এর মধ্যে অন্যতম শর্ট ফিল্ম (Short Film)।

বর্তমানে কর্মব্যস্ত জীবনে অবসরের বেশির ভাগ সময়টাই স্মার্ট ফোন বা সোশ্যাল মিডিয়ায় খরচ করেন অনেকে। এই সময়টুকুতে এখন বাইরে যাওয়ার থেকে বাড়িতে বসেই চিত্ত বিনোদন করেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিওই ভাইরাল হয়। বিভিন্ন বিষয় নিয়ে নেটপাড়ায় চর্চা হতে থাকে। ঘরোয়া টোটকা থেকে শুরু করে নানান বিষয়ের উপরে ভিডিও শেয়ার করা হয় নেট মাধ্যমে। আমজনতা থেকে শুরু করে তারকারাও শেয়ার করেন ফটোশুটের ভিডিও, রিল ভিডিও। অনুরাগীরাও মুখিয়ে থাকেন এই ধরণের ভিডিওগুলি দেখার জন্য।

সোশ্যাল মিডিয়াতেই এখন বিনোদনের অ থেকে ঔ পর্যন্ত সবকিছু মজুত রয়েছে। সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্ট নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে মানুষের। ওয়েব সিরিজে প্রথম রমরমা দেখা যায় অ্যাডাল্ট গল্পের। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে।

হিন্দি সিরিয়াল এবং ওয়েব সিরিজের পাশাপাশি শর্ট ফিল্মও জনপ্রিয় হচ্ছে নেটিজেনদের মধ্যে। এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মের কথা বলা হচ্ছে সেটির নাম ‘কামওয়ালি বাঈ’। এই শর্ট ফিল্মের ২২ তম পর্বটি বেশ জনপ্রিয় হয়েছে ইউটিউবে। এক বছর আগে শেয়ার করা শর্ট ফিল্মটিতে এর মধ্যে ১০ লক্ষ ভিউ হয়ে গিয়েছে।