Hoop VideoHoop Viral

ড্রাইভারের সঙ্গেই ঘনিষ্ঠ হলেন দুই বোন, ভুলেও কারো সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বিগত কয়েক বছরে ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। সেখানে গোপনে দর্শকদের আকর্ষণ করে ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। বিশেষ করে ‘উল্লু অরিজিনালস’-এর সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর এবার ‘উল্লু অরিজিনালস’-এর একটি ওয়েবসিরিজ জনপ্রিয়তা লাভ করেছে ব্যাপকভাবে। ‘চরমসুখ’ সিরিজের ‘তওবা তওবা’-সিরিজটি গত বছর বিপুল দর্শক পেয়েছিল। তার মূল কারণ হ এই সিরিজের গল্প ও সাহসী দৃশ্যের সম্ভার। এই সিরিজের গল্প দুই বোনকে নিয়ে। ছোট বোন বিদেশে পড়াশুনা করে দিদির বাড়িতে আসে। তার লাইফস্টাইল প্রথমে তার জামাইবাবুর পছন্দ না হলেও পরে তিনি তার প্রতি আকৃষ্ট হন। তারপর তাদের মাঝে শারীরিক সম্পর্কও ঘটে। অন্যদিকে তাদের ড্রাইভারের সঙ্গে প্রথমে বিদেশ ফেরত শ্যালিকা, পরে তার দিদি দুজনেই সঙ্গমে লিপ্ত হন। তারপর গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে সাহসী যেন পর্যাপ্ত পরিমাণের থেকে বেশিই দেওয়া হয়েছে। একাধিক ঘনিষ্ঠ দৃশ্য দিয়ে সাজানো হয়েছে সিরিজটি। অভিনেত্রী রাজসী ভার্মা ও মুসকান আগরওয়াল তাদের শারীরিক পরিভাষা দিয়ে সিরিজটিকে আরো জীবন্ত করে তুলেছেন। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন বসন্ত কুমার এবং অরুণ তেওয়ারীর মতো অভিনেতারা। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিলে আপনিও দেখতে পারবেন এই সিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা