whatsapp channel

VIDEO: ভুলে যাবেন তামান্নাকে, ‘কাভালা’ গানে কোমর নাচিয়ে দুর্ধর্ষ ডান্স তিন সুন্দরীর

কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই (Social Media)। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও…

Nirajana Nag

Nirajana Nag

কখন কোন গান, কোন ভিডিও ট্রেন্ডিংয়ে (Trending Song) রয়েছে তার যাবতীয় খোঁজ খবর পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই (Social Media)। যে গানটি যখন ট্রেন্ডিংয়ে থাকে, সেই গানের সঙ্গে দেদারে রিল ভিডিও বানাতে দেখা যায় নেটিজেনদের। তেমনি আবার কোনো নাচের স্টেপ ভাইরাল হলে সেই নাচের স্টেপ করেই লাইমলাইটে উঠে আসেন অনেক ভিডিও নির্মাতারা। নতুন কোনো ট্রেন্ড না আসা পর্যন্ত চলতে থাকে ভিডিও বানানোর ধুম। বর্তমানে যেমন জনপ্রিয় গানের তালিকায় রয়েছে ‘কাভালা’ (Kaavaala)।

হিট তামিল ছবি ‘জেলার’ এর চার্টবাস্টার এই গানটি শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। অনিরুদ্ধ রায়চন্দর এর সুরে শিল্পা রাও এর গাওয়া এই গানটি রাতারাতি জনপ্রিয়তার চূড়ায় উঠেছিল। ভাষার গণ্ডি ছাড়িয়ে সব ভাষাভাষী শ্রোতাদের মধ্যেই খ্যাতি পেয়েছিল ‘কাভালা’। তবে শুধু সুর বা শিল্পার কণ্ঠ নয়, কাভালা জনপ্রিয় হওয়ার আরো একটি কারণ রয়েছে। তামান্না ভাটিয়ার দুর্ধর্ষ নাচের স্টেপ এই গানটিকে আলাদা উচ্চতায় নিয়ে গিয়েছিল। তামান্নার নাচের স্টেপ দেখে নকল করার চেষ্টা করেননি, এমন ভিডিও ক্রিয়েটরের সংখ্যা হাতে গোনা।

VIDEO: ভুলে যাবেন তামান্নাকে, 'কাভালা' গানে কোমর নাচিয়ে দুর্ধর্ষ ডান্স তিন সুন্দরীর

গানটি মুক্তি পাওয়ার পরপরই ট্রেন্ডিংয়ে চলে এসেছিল। আমজনতা থেকে শুরু করে টেলিপাড়ার তারকাদেরও ‘কাভালা’ গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছিল। মাস কয়েক কেটে গেলেও এই গানটি ট্রেন্ডিং তালিকা থেকে সরার নাম নেই। এখনো অনেকেই এই গানের সঙ্গে ডান্স ভিডিও বানিয়ে শেয়ার করছেন। সম্প্রতি এমনি একটি নাচের ভিডিওতে নজর আটকেছে নেট নাগরিকদের।

তিন সুন্দরী যুবতীকে নাচতে দেখা গিয়েছে এই ভিডিওতে। তামান্নার নাচের স্টেপ গুলি হুবহু নকল করেই নেচেছেন তাঁরা। রিপড জিনস আর কালো ক্রপ টপ পরে লাস্যময়ী ভঙ্গি করে তাঁদের নাচ হু হু করে বাড়িয়ে দিয়েছে ভিউ। ইউটিউবে চার মাস আগে নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছিল। এর মধ্যেই ৩১ লক্ষ মানুষ দেখে ফেলেছেন ডান্স ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই