Hoop StoryHoop Viral

Viral: দুধ সাদা পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে উদ্দাম নাচ তিন যুবতীর, ভাইরাল ভিডিও

দুধ সাদা পোশাকে উন্মুক্ত নাভি রাস্তার মধ্যে হিন্দি গানের সঙ্গে নাচলেন তিন যুবতী তাদের এই অসাধারন নাচ সোশ্যাল মিডিয়ার পর্দায় একেবারে ভাইরাল হয়েছে। তার সিনেমার গান ‘তাল সে তাল মিলা’ এই গানটি চিত্রায়িত হয়েছিল সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন এর ওপর। প্রকৃত সিনেমাতেও ঐশ্বর্যর সঙ্গে নেচেছিলেন, তার আরো দুজন সঙ্গী, বৃষ্টি মুখর এক আর সকালবেলায় রাস্তার মধ্যে অসাধারণ এই নাচ, কখনো রাস্তার উপর দাঁড়িয়ে কখনো বা ঘাসের উপর শুয়ে প্রত্যেকটা মানুষের মনের মধ্যে একেবারে একা হয়ে রয়েছে, আর সেই গানকেই নিজের মতন করে কোরিওগ্রাফি করে নিজের মতন করে নেচেছেন আরো তিন যুবতী।

তাদেরই অসাধারণ নাচ একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে একেবারে সাধারণ দুধ সাদা পোশাকে সাধারণ সাজে তাদের এই সিম্প্লিসিটি পৌঁছে গেছে প্রত্যেকের মনের মধ্যে। আসল গানটিতে ঐশ্বর্য রাইয়ের অসাধারন নাচ এবং নায়ক তথা অক্ষয় খান্নার লুকিয়ে লুকিয়ে এই নাচ দেখা, এর মধ্যে অদ্ভুত একটা রোমান্টিকতা আছে সে ক্ষেত্রে অসাধারণ একটা প্রাকৃতিক দৃশ্য এই গানটিকে যেন আলাদা একটা মাত্রা এনে দিয়েছে। সেই অংশই ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন, এই তিন যুবতী। যৌবনের উচ্ছলতা প্রকাশ পেয়েছে গানটির মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিওগুলো ছড়িয়ে পড়ে বিশ্বের কোনায় কোনায় থাকা মানুষের মধ্যে। আর এই ভিডিওগুলি প্রমাণ করেছে, মানুষের মধ্যে কত প্রতিভা আছে, শুধুমাত্র সিনেমার অভিনেতা অভিনেত্রীরাই চেষ্টা করলে সাধারণ মানুষও প্রতিভার বলে পৌঁছে যেতে পারেন, মানুষের মধ্যে। তাই আর দেরি না করে Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

whatsapp logo