Hoop VideoHoop Viral

Web Series: রিধিমা তিওয়ারির ঘনিষ্ঠ দৃশ্য ধরা পড়ল এই ৩ সিরিজে, প্রাইভেসি খুঁজে তবেই দেখুন

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে। এই গল্পগুলো প্রত্যেকটাই ১৮ প্লাস এর জন্য। অবশ্যই দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করতে হবে, বাড়িতে থাকা কারোর সামনেই এই সিনেমাগুলো আপনি দেখতে পারবেন না।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে। অভিনয় করার মতন এখানে আছেন অনেক সুন্দরী সুন্দরী অভিনেত্রীরা, তারা তাদের শরীরের খেলা দেখিয়ে দর্শকদের একেবারে কুপোকাত করে রেখেছেন। তবে আর কি দেখুন ভিডিও –

১) শুধু পুরুষরা নয়, বর্তমানে পুরুষ মহিলা সকলেই এই অন্তরঙ্গ দৃশ্যের ওয়েব সিরিজগুলি দেখতে বেশ পছন্দ করছেন। সাম্প্রতিক সেরকমই এক ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে ওটিটি প্ল্যাটফর্ম উল্লুতে। যার নাম ‘ওয়াকম্যান’ ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে তুলে ধরা হয়েছে একটি গ্রামের ঘটনা। একজন মহিলার আশা-আকাঙ্ক্ষা নিয়ে পুরোটা বর্নিত এই ঘটনাটি। তবে মহিলার চরিত্রে অভিনয় করেছে অভিনেত্রী রিধিমা তিওয়ারিকে। এই ওয়েব সিরিজে তার হট এবং বোল্ড লুক নজর কেড়েছে নেটজনতার।
যা দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের। এই ওয়েব সিরিজে একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখাতে হয়েছে রিধিমাকে। লজ্জার সব সীমা অতিক্রম করে এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী রিধিমা তিওয়ারি। কি রয়েছে এই ওয়েব সিরিজে? জানা গেছে এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে একজন স্ত্রীকে সন্তুষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করছে তার স্বামী। কিন্তু স্ত্রীর আশা আকাঙ্ক্ষা পাশাপাশি রয়েছে এক কারন, যার কারণে তিনি অন্যান্য পুরুষদের সাথে শারীরিক অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ছেন। তবে কি হবে এরপর? স্বামী কি পুরো বিষয়টা ধরতে পেরে যাবে? কি হবে তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

২) এই উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘জালেবি বাই’। ‘জালেবি বাই’ সিরিজের প্রথম পর্ব রিলিজ হয় গত ৮ এপ্রিল। রিলিজ হওয়ার সাথে সাথে সেটি জনপ্রিয় হয়ে ওঠে। এটিতে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। সেখানেও মুখ্য চরিত্রে ছিলেন ঋদ্ধিমা। গল্পে একজন কাজের মহিলার চরিত্রে অভিনয় করছে ঋদ্ধিমা। যেখানে তিনি অনেক লোকের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে গিয়ে কাজ করে। টাকার জন্য সে সব কিছু করে। যার বাড়ির মালিক টাকার বিনিময়ে লাস্যময়ী জালেবি বাইয়ের সঙ্গে প্রায়ই শারীরিক সম্পর্ক তৈরী করে। ঋদ্ধিমার এই চরম লাস্যময়ী ফিগার দেখে পাগল ভক্তরা।

৩)১৪ ই জুলাই ‘বেতাব ইশক’ বলে উল্লু তে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে, যার ট্রেলার কিন্তু ইতিমধ্যে রিলিজ হয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে, একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন। তবে স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তার বাড়িতে এরপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। কিন্তু অন্যদিকে সে গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গেও এক মাখোমাখো সম্পর্ক তৈরি হতে থাকে। এখানে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা, অনিরুদ্ধ সিং। তাদের অসাধারণ অভিনয় দেখে দর্শকরা কিন্তু পরবর্তীকালে সিরিজ দেখার জন্য অপেক্ষা করছেন।আগামী ২১ সে জুলাই এই ওয়েব সিরিজটি রিলিজ হবে।

Related Articles