Hoop Diary

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪শে মে ২০২২ (৯ই জৈষ্ঠ্য) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। পকেট গরম রাখতে বুদ্ধি করে চলুন। শেয়ার মার্কেট টাকা খাটাতে পারেন। স্বাস্থ্য মন্দের ভালো থাকবে। বন্ধুর থেকে পরামর্শ নেওয়ার আগে নিজে ভাবুন।

বৃষ (TAURUS): সঙ্গীত চর্চা আজ আপনার মনকে শান্ত দেবে। পরিবারকে সময় দিন। অযথা ব্যয় এড়িয়ে চলুন। ঠান্ডা থেকে সাবধান। শরীরের প্রতি যত্নবান হোন। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে বিবাদে জড়িয়ে যেতে পারেন। সন্ধ্যার পর পরিবেশ শান্ত হবে।

মিথুন (GEMINI): আপনার অনুপস্থিতে কোনো গুরুত্বপূর্ন জিনিস খোয়া যেতে পারে। আত্মীয়দের অযৌক্তিক চাহিদা আপনাকে বিচলিত করবে। বন্ধু সমাগম থেকে আজ বিরত থাকুন। অর্থ ভাগ্য মধ্যম।

কর্কট (CANCER): অবিবাহিতদের বিবাহের সম্ভবনা প্রবল। পরিবারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। পরিবেশ আজ আপনার অনুকূলে থাকবে। লং ট্যুরের পরিকল্পনা করতে পারেন।

সিংহ (LEO): ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে আজ আপনার মন বসবে। শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে। দিনের শুরুতে দ্বায়িত্ব বৃদ্ধি পাবে। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাতে পারবেন। অর্থভাগ্য মধ্যম।

কন্যা (VIRGO): আত্ম-বিকাশের প্রকল্পগুলি থেকে আপনার শুভ বুদ্ধির সূচনা হবে। দিনে একাধিক নতুন কাজ করার প্রেরণা পাবেন। আপনার আজ রন্ধন প্রক্রিয়য় আগ্রহ বাড়বে। জল থেকে সাবধান।

তুলা (LIBRA): আজ আপনার বিশ্রামের প্রয়োজন আছে। দূরের আত্মীয় থেকে সুখবর পেতে পারেন। সন্ধ্যায় বন্ধু সমাগম হবে। আপনার চারিত্রিক গুণাবলী আপনার আশেপাশের মানুষদের মুগ্ধ করবে।

বৃশ্চিক (SCORPIO): মিষ্টি জাতীয় খাবার থেকে দূরে থাকুন। দাঁত সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। প্রেমে সাফল্য আসবে। কাজের সুযোগ বৃদ্ধি পাবে। অর্থ ভাগ্য মধ্যম।

ধনু (SAGITTARIUS): আজ আপনি কোনো ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে পারেন। সঙ্গীত শিল্পীদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য। ব্যবসায়ীরা সাফল্য পাবেন। অর্থ যোগ শুভ।

মকর (CAPRICORN): সময়ের সঠিক ব্যবহার করুন। অফিসে আজ আপনার বস আপনার সুখ্যাতি করবে। দিনের শেষে রোম্যান্স ভরপুর থাকবে। বেশি করে খেজুর ও ফল খান।

কুম্ভ (AQUARIUS): আবেগ নিয়ন্ত্রণ করুন এবং ভাষা সংযত করুন। স্ত্রী অথবা স্বামীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন। অর্থভাগ্য শুভ। ব্যবসায় অগ্রগতি আছে। সন্তান ভাগ্য শুভ।

মীন (PISCES): সাম্প্রতিক ঘটনা আপনার মনকে বিচলিত করতে পারে। মেডিটেশন করা শুরু করুন। বিজ্ঞানের ছাত্র ছাত্রীদের কাছে ভালো সুযোগ আসবে। অর্থ যোগ শুভ।

Related Articles