whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৩শে মে ২০২২ (৮ই জৈষ্ঠ্য) সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দূরে কোনো স্থানে ভ্রমণ থেকে বিরত থাকুন। আপনার আজ ফাড়ার যোগ রয়েছে। স্বাস্থ্যের…

Avatar

Advertisements
Advertisements

আজ ২৩শে মে ২০২২ (৮ই জৈষ্ঠ্য) সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): দূরে কোনো স্থানে ভ্রমণ থেকে বিরত থাকুন। আপনার আজ ফাড়ার যোগ রয়েছে। স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেমে শুভ সংকেত পাবেন। অর্থভাগ্য শুভ। হঠাৎ প্রাপ্তি যোগ রয়েছে।

Advertisements

বৃষ (TAURUS): আপনার প্রিয়তমা আজ আপনার থেকে বেশি কিছু আশা করতে পারেন। বন্ধু সমাগম হবে। ব্যবসায় সাফল্য আছে। পড়াশুনায় মন দিন, নয়তো খারাপ ফলের জন্য পস্তাবেন।

Advertisements

মিথুন (GEMINI): আপনার ইতিবাচক মনোভাব আপনার বাড়ির মানুষদের মুগ্ধ করবে। অর্থভাগ্য মধ্যম। সঙ্গীত চর্চা যারা করছেন তাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য। পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর দিন। সন্তানের জন্য আজ কিছুটা সময় হাতে রাখুন।

Advertisements

কর্কট (CANCER): আপনার ধৈর্য আপনার মনোবল বাড়বে। দিনের প্রথম ভাগে ক্লান্তি এলেও সন্ধ্যার পর উদ্যম ফিরে পাবেন। অর্থ ভাগ্য অতি উত্তম। প্রেমে সাফল্য পেলেও সঙ্গীর প্রতি মনোযোগ বাড়ান।

সিংহ (LEO): ধূমপান ত্যাগ করুন, আপনার স্বাস্থ্য কোনো খারাপ দিকে যাচ্ছে। বিচক্ষণ হয়ে উঠুন। রাস্তায় ট্রাফিক সিগন্যাল মেনে চলুন। তেল জাতীয় খাবার বর্জন করুন। অর্থভাগ্য মধ্যম।

কন্যা (VIRGO): আত্ম-বিকাশের পথ খুঁজে পাবেন। প্রেমে বাধা আসবে কিন্তু আপনি চাইলেই সেই বাধা কাটিয়ে উঠতে পারেন। খুচরো ব্যবসায়ীদের আর্থিক যোগ শুভ। দূর থেকে কোনো সুসংবাদ পেতে পারেন।

তুলা (LIBRA): দুধ শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। আজ, আপনার সঙ্গী আপনাকে একটি চমৎকার দিক দেখাতে পারেন। সন্তানের জন্য উপহার কিনুন। শিল্পে আগ্রহ বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি কোনো মূল্যবান জিনিস হারিয়ে ফেলতে পারেন। পুরোনো প্রেম আপনাকে দুর্বল করবে। অর্থভাগ্য শুভ। হঠাৎ প্রাপ্তি রয়েছে। গুরুজনদের আদেশ মেনে চলুন।

ধনু (SAGITTARIUS): কঠোর পরিশ্রমের দাম ও সন্মান আপনি আজ পাবেন। আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আজকের প্রেম নষ্ট করবে।

মকর (CAPRICORN): আপনার সঙ্গী র সঙ্গে আজ বড় ঝামেলা হতে পারে। তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। জল থেকে সাবধান থাকুন। পুকুর বা সুইমিং পুলে আজ না যাওয়াই ভালো।

কুম্ভ (AQUARIUS): আপনার উপস্থিত বুদ্ধি আপনাকে বিপদের হাত থেকে বাঁচাবে। প্রেমে সারল্য নতুন সংকেত দেবে। অর্থ যোগ শুভ। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর দিন।

মীন (PISCES): দিনের প্রথম ভাগে আজ আপনার মনের ভিতরে উদ্বেগ চলবে। শেষে সন্মান ও প্রাপ্তি আছে। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। লং ট্যুরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় শুভ যোগ রয়েছে।

whatsapp logo
Advertisements