Hoop StoryHoop Viral

Viral: স্লিভলেস ব্লাউজ শিফন শাড়িতে সেক্সি ঠুমকা দুই সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

কথায় আছে, যারা যমজ জন্মগ্রহণ করেন, তারা নাকি একই সঙ্গে কাঁদেন, একইসঙ্গে হাসেন তাদের নাকি একইসঙ্গে খিদে পায়, এমনকি শরীর খারাপ হলেও নাকি তারা একইসঙ্গে কেঁদে ওঠে, কিন্তু একইরকম ভাবে একই ভঙ্গিতে নাচে এমনটা কখনো শুনেছেন? হ্যাঁ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্সটাগ্রাম এর মাধ্যমে, যেখানে দেখা গেছে দুই জমজ বোন প্রায় কাছাকাছি একই রঙের গোলাপি রঙের শাড়ি আর গিয়ে স্লিভলেস ব্লাউজ পরে নিজেদের ছাদেই শ্রেয়া ঘোষালের গাওয়া অসাধারণ গান ‘হায় চাকা চাক’ সঙ্গে নাচ পরিবেশন করেছেন। দুই বোনের নাম তানিকা এবং তারিকা।

ইউটিউব সোশ্যাল মিডিয়ায় দিতে না দিতেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তাদের অসাধারণ শারীরিক ভঙ্গিমার সত্যিই মানুষকে পাগল করে তুলেছে। এ আর রহমানের গান অসাধারনভাবে গেয়েছেন শ্রেয়া ঘোষাল। এর আগেও এ আর রহমানের কম্পোজিশনে পরম সুন্দরী ঠিক কতটা বলিউডের হিট করতে পেরেছিল তা আমরা সকলেই জানি। এখানেও তার অন্যথা হয়নি। এই গানটি বলিউড অভিনেত্রী থেকে শুরু করে, সাধারণ মানুষ, প্রত্যেকেই একেবারে নিজের করে নিয়েছেন। এখানেই তো হলো সোশ্যাল মিডিয়ার জাদু। একবার করে গায়ক গায়িকা যে গানটা তৈরি করে দেন, তাকে সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়ে নিয়েছে সোশ্যাল মিডিয়ার এই ধরনের প্লাটফর্ম গুলো।

অসাধারণ গাঢ় রঙের শিফন শাড়িতে তাদের দু’জনকেই বেশ ভালো লাগছে আর মাঝে মাঝে যখন একটু ঠুমকা দিচ্ছে তাতে এই নাচ দেখে পুরুষ মনে যে ঝড় উঠবে তা বোঝাই যাচ্ছে। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই প্রায় ৭০ হাজার মানুষ এটি দেখে ফেলেছেন। প্রত্যেকের উচিত নিজের প্রতিভাকে বিকাশ করানো। আর এ দায়িত্ব তা অনেকাংশে নিয়ে নিয়েছিল করোনা ভাইরাস। লকডাউন এর সময় মানুষ যখন মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন, ঠিক সেই সময় এই ধরনের সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম এর মাধ্যমে দেখা গিয়েছিল নতুন নতুন প্রতিভাদের।

দেরী না করে চটপট দেখে ফেলুন জমজ বোনের এই নাচের ভিডিও –

whatsapp logo