Hoop StoryHoop Viral

মন দিয়ে টিভিতে ‘টম এন্ড জেরি’ কার্টুন দেখতে ব্যস্ত দুই বিড়ালছানা, তুমুল ভাইরাল ভিডিও

বেশ কয়েক বছর আগেও কার্টুন বলতে বাচ্চারা বুঝতো টম এন্ড জেরি বর্তমানে যদিও ভীম, ডোরেমন এর দৌলতে টম এন্ড জেরি দেখা বাচ্চার সংখ্যা অনেকটা কমে গেছে তা হলেও এখন বড়রাও অনেক সময় টিভিতে কিভাবে ফোনের দৌলতে মাঝে মাঝে ‘টম এন্ড জেরি’। একটা ইঁদুর কিভাবে একটা বিড়ালকে ফাঁদে ফেলে সমানে বিব্রত করতে থাকে তার গল্প নিয়ে তৈরি হওয়া ‘টম এন্ড জেরি’ বিশ্ব বিখ্যাত কার্টুন।

‘টম এন্ড জেরি’ দেখার কোনো বয়স নেই। আবালবৃদ্ধবনিতা অর্থাৎ ছোট থেকে শুরু করে বৃদ্ধদের মুখে হাসি ফোটাতে ‘টম এন্ড জেরি’ জায়গা কোন কার্টুন নিতে পেরেছে কিনা সে বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুটি টম অর্থাৎ সত্যিকারের বিড়ালছানা ল্যাপটপের মধ্যে টম এন্ড জেরি দেখতে রীতিমতন ব্যস্ত। তাদের চোখ সেই কম্পিউটারের স্ক্রিন থেকে একেবারে সরানো যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে পশুপাখিদের এমন আজব আজব কান্ড কারখানা আগেকার দিনে শুধুমাত্র টেলিভিশনের পর্দায় কয়েকটা বেশে চ্যানেল ছাড়া খুব একটা দেখা যেতনা এবং বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই কান্ড কারখানা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। বিশেষ করে যারা পশু পছন্দ করে এমন বিড়ালছানা বা কুকুরছানা পছন্দ করেন তারা তাদের বাড়ির পোষ্যগুলির ভিডিও করে খুব সহজেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় আর এটি ভাইরাল হয়ে যায় হু হু করে।

Related Articles