Web Series: উত্তেজনা বাড়াতে একটি ওয়েব সিরিজই যথেষ্ট, একা বসে উপভোগ করুন উদ্দাম রোম্যান্স

বর্তমান সময়ে জনপ্রিয়তার নিরিখে সবথেকে বেশি চর্চায় রয়েছে ওয়েব সিরিজ (Web Series)। বিনোদন ডিজিটাল হওয়ার সঙ্গে সঙ্গে মানুষের পছন্দেও বড়সড় বদল এসেছে। এখন পরিস্থিতি এমনি হয়েছে যে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া একটি সিনেমার তুলনায় কয়েক মাস পুরনো ওয়েব সিরিজও বেশি জনপ্রিয়তা পাচ্ছে। আসলে একটি OTT প্ল্যাটফর্মেই (OTT Platform) সব ধরণের কনটেন্ট একত্রে পেয়ে যাওয়াতে ডিজিটাল বিনোদনের খ্যাতি বাড়ছে। রোম্যান্স থেকে শুরু করে কমেডি, হরর, থ্রিলার এমনকি অ্যাডাল্ট কনটেন্টও উপলব্ধ সংশ্লিষ্ট কিছু OTT প্ল্যাটফর্মে। যেমন পছন্দ তেমনি গল্প দর্শকরা পেয়ে যাবেন ওয়েব সিরিজে।

বিশেষ করে এখন ‘এরোটিক ওয়েব সিরিজ’ এর বিশেষ চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। দর্শকদের একাংশ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। বড়পর্দায় এই ধরণের কনটেন্ট দেখার একাধিক বিধি নিষেধ রয়েছে। সেন্সরের কাঁচি এড়িয়ে দর্শকদের মনোবাঞ্ছা পূরণ করতে সক্ষম হয় না প্রায় কোনো সিনেমাই। উপরন্তু দিন দিন সেন্সরের নিয়ম কানুন যেন বেড়েই চলেছে। উপরন্তু প্রেক্ষাগৃহ ভর্তি দর্শকদের মাঝে এই ধরণের কনটেন্ট দেখাও অনেকের কাছেই অস্বস্তিকর। তাই এই ধরণের গল্পের ক্ষেত্রে ওয়েব সিরিজের উপরেই নির্ভর করতে হয় উৎসাহীদের। আর তাদের এই বাড়তে থাকা চাহিদা দেখে কার্যত ব্যাঙের ছাতার মতোই গজিয়ে উঠছে নানান OTT প্ল্যাটফর্ম।

বাড়িতে বসে একান্ত সময়ে অ্যাডাল্ট ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে ULLU প্ল্যাটফর্মটি বিশেষ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মাঝে। এই প্রতিবেদনে যে ওয়েব সিরিজটি নিয়ে আলোচনা করা হবে সেটি ইতিমধ্যেই ULLU প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে। ‘সুরসুরি-লি’ নামের ওয়েব সিরিজের দুটি সিজন বিপুল জনপ্রিয়তা পেয়েছিল এই প্ল্যাটফর্মে। গল্পের পরতে পরতে শরীরী খেলা ঘাম ছোটাবে দর্শকদের। সবার থেকে আলাদা হয়ে একান্তে বসেই দেখতে হবে ভিডিওগুলি। প্রথম দুই সিজনের জনপ্রিয়তা দেখে এবার তৃতীয় সিজনও নিয়ে হাজির হয়েছেন নির্মাতারা। আর আগের দুটি সিজনের মতো এই তৃতীয় সিজনটিও একই রকম ইতিবাচক সাড়া পাচ্ছে দর্শকদের।

উল্লেখ্য, এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে নিধি মহাবন, অজয় মেহরা, মাহি খানের মতো অভিনেতা অভিনেত্রীদের। এছাড়াও রয়েছেন অঙ্কুর মালহোত্রা, শঙ্কর এর মতো অভিনেতারা। ULLU প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিলেই এই সিরিজটি দেখতে পারবেন দর্শকরা। তবে সাবধান বাণী দিয়ে রাখি, বাড়ির ছোটদের সামনে ভুলেও দেখবেন না এই বোল্ড ওয়েব সিরিজ। একান্ত সময়ে সঙ্গীর সঙ্গে বসে উপভোগ করতে পারেন এই ওয়েব সিরিজ।