whatsapp channel

বোন প্রেগন্যান্ট, এই সুযোগে বোনের বর ও শ্বশুরের সঙ্গে চরমসুখ আদায় করে নিল দিদি

পরিবেশ গরম করতে চাইলে আপনাকে এখন আর অ্যাডাল্ট সাইটে ভিজিট করতে হবে না, এমনকি ভিডিও চ্যাট করে শারীরিক চাহিদাও মেটাতে হবে না। এমন অনেকে আছেন যারা বোল্ড ভিডিও দেখতে পছন্দ…

Avatar

Susmita Kundu

পরিবেশ গরম করতে চাইলে আপনাকে এখন আর অ্যাডাল্ট সাইটে ভিজিট করতে হবে না, এমনকি ভিডিও চ্যাট করে শারীরিক চাহিদাও মেটাতে হবে না। এমন অনেকে আছেন যারা বোল্ড ভিডিও দেখতে পছন্দ করেন। কারণ, এটাই এখন ট্রেন্ড। মানুষ তার নিজের বিনোদনের জন্য তুলে নিয়েছে এমন কিছু প্লট যেখানে রয়েছে লালসা, অপরাধ ও যৌনতার সুড়সুড়ি। এই কারণেই উল্লু অ্যাপ্লিকেশন হল সেরা প্ল্যাটফর্ম বিনোদনের জন্য। চলুন, আজ দেখে নেব এমন এক সিরিজ, যেখানে রয়েছে পরকীয়া, লালসা, যৌনতার গরম ছোঁয়া।

ULLU প্ল্যাটফর্মের সেরা সিরিজ হল চরমসুখ (Charamsukh)। এই সিরিজের মধ্যে রয়েছে একাধিক গল্প, যেই গল্প একবার দেখলে আপনার রাতের ঘুম উড়ে যাবে। গল্পে রয়েছে পরকীয়া ও যৌনতার অবাধ বিচরণ। কিভাবে নিজের বোন সংসারের ভীত নড়িয়ে দেবে সেটাই দেখার।

Charamsukh সিরিজের গল্পের নাম Jane Anjane Mein। এই গল্পে দেখানো হবে একজন দম্পতির সন্তান হবে। স্ত্রী তার বোনকে ডেকে নেয় সুবিধার জন্য। এদিকে বোন এসে দিদির শ্বশুর ও বরের সঙ্গেই শারীরিক সম্পর্কে জড়িয়ে যায়। ব্যাস এভাবে গল্প এগোয়। এর প্রত্যেকটা দৃশ্যে রয়েছে চরম যৌনতা। এই দৃশ্যগুলো আপনার মনকে চঞ্চল করে তুলতে পারে, তাই ছোটদের সামনে কোনো ভিডিও দেখবেন না। বিশেষত ullu প্ল্যাটফর্মের কোনো সিরিজ ছোটদের সামনে দেখা একেবারেই উচিত নয়।

২৭ এ মার্চ ২০২০ সালে Jane Anjane Mein মুক্তি পায়। সেই সময় করোনা দাপিয়ে রাজ করছিল। মানুষ বিনোদন থেকে সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন হয়ে যায়। ঠিক সেই সময় মুক্তি পায় এই ধরনের সাহসী সিরিজ যা মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে। এখনও এই সিরিজ চরম হিট। বহু মানুষ এই সিরিজ উপভোগ করছে। তাহলে চলুন এর ছোট্ট ঝলক দেখে নেওয়া যাক। দেখুন ‘জানে আনজানে মে’ সিরিজের গা গরম করা ট্রেলার।

whatsapp logo