Hoop Life

Vastu Tips: সংসারে নানান রকম অশান্তি? বাস্তু মেনে এইখানে রাখুন টেলিভিশন

বাস্তু মেনে, আমরা যদি কাজ করতে পারি, তাহলে জীবনে অনেক সমস্যাকে আপনি এড়িয়ে চলতে পারবেন। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, জীবনের সমস্যাকে মেটাতে গেলে অবশ্যই আপনাকে বাস্ত মানতে হবে। বাস্তু মানার ক্ষেত্রে বাড়ি ঘর তৈরি করার ক্ষেত্রে যেমন আপনাকে নজর দিতে হবে, ঠিক তেমনি বাড়ি ঘরের ভেতরে কি রকম কোথায় আসবাবপত্র রাখবেন তাও আপনাকে খেয়াল রাখতে হবে। এবার জেনে নিন ঘরের মধ্যে কোথায় টিভি রাখলে, তা আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে। চাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন কোন দিকে টিভি রাখা উপযুক্ত।

একটি টিভির জন্য সবচেয়ে আদর্শ দিক হল বসার ঘরের দক্ষিণ-পূর্ব দিক। বসার ঘরে এই দিকে রাখা টেলিভিশন ঘরে ইতিবাচক শক্তি নিয়ে আসে। বাড়ির সদস্যরা সফল ও সমৃদ্ধশালী হন। এটি মাথায় রেখে, বসার ঘরে টিভি রাখুন। দক্ষিণ-পশ্চিম দিক এড়িয়ে চলুন, কারণ মনে করা হয় যে এই দিকে রাখা টিভিটি অনেক বেশি ভেঙে যায়, সেই সঙ্গে বসার ঘরে টিভি রাখার সময় উত্তর-পূর্ব এবং দক্ষিণ-পশ্চিম দিকগুলিও অবশ্যই এড়িয়ে চলতে হবে। তারা ঘরে ইতিবাচক শক্তিকে আসতে দেয় না। এছাড়াও, উত্তর-পূর্ব দিকটি বাস্তু মতে, সবচেয়ে শুভ মনে করা হয়।

বেডরুমে কি টেলিভিশন রাখা উচিত?বাস্তুশাস্ত্র অনুসারে, বেডরুমে কি সত্যি সত্যিই টেলিভিশন রাখা উচিত। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, একেবারেই নয়, শোওয়ার ঘরে শান্তি বাধা প্রাপ্ত হয়, যদি শোওয়ার ঘরে টেলিভিশন থাকে কিন্তু আধুনিক যুগে টেলিভিশন শোওয়ার ঘরে রাখা একটি প্রয়োজনীয়তা পৌঁছেছে। শোওয়ার ঘরের উত্তর-পূর্ব দিকে রাখতে পারেন টেলিভিশন। তবে অবশ্যই বিশেষজ্ঞরা বলছেন, শোওয়ার ঘরে না রাখাই ভালো, তাই যদি প্রয়োজন বোধ না করেন তাহলে শোওয়ার ঘরে টেলিভিশন রাখবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles