Hoop Life

Lifestyle: বাড়ির উত্তর দিকে রাখুন এই জিনিসটি, রাতারাতি হবেন কোটিপতি

বাড়ির উত্তর দিকটি খুবই গুরুত্বপূর্ণ আমরা অনেক সময় বাস্তু নিয়ম মেনে চলি না, কিন্তু দেখবেন জীবনে নানান রকম ভাবে অপ্রত্যাশিত সমস্যা আপনাদেরকে ঘিরে ধরতে পারে, কিন্তু আপনি যদি এই বাস্তুর নিয়ম গুলো মেনে চলতে পারেন, তাহলে দেখবেন জীবনে অনেক উন্নতি করতে পারবেন। বাস্তুর নিয়মকে মেনে চলার জন্য আপনাকে বাস্তু বিশেষজ্ঞের কথা শুনতে হবে। বাস্তু বিশেষজ্ঞরা যেভাবে বলছে ঘরকে সেই ভাবেই সাজাতে হবে, তবেই জীবনের শান্তি নেমে আসবে।

বাড়ির উত্তর দিকে এই পাঁচ জিনিস ভুলেও রাখবেন না- ১) ভাঙ্গা ফার্নিচার- বাড়ির উত্তর দিকে কখনো কোনো ভাঙ্গা ফার্নিচার রাখবে না, রাখলেও তা সারিয়ে নিন। ভাঙ্গা ফার্নিচার আপনার অর্থনৈতিক উন্নতিতে বাধ সাধতে পারে।

২) ভাঙ্গা কাঁচ – উত্তর দিকে কখনো কোন ভাঙ্গা কাঁচ রাখবেন না, এতে কিন্তু আপনারই কোন সমস্যা হতে পারে, এছাড়া বাড়ির কোথাও ভাঙা কাঁচ রাখলে বিপদ করতে পারে।

৩) পুরনো ইলেকট্রিকের জিনিস- বাড়িতে কখনো পুরনো ইলেকট্রিকের জিনিস একেবারেই রাখা উচিত নয়, বিশেষ করে উত্তর দিকে তো একেবারেই রাখা উচিত না।

৪) ভাঙ্গা ফটো- কখনোই ভাঙ্গা বা পুরনো বা নষ্ট হয়ে যাওয়া কারোর ফটো বাড়ির উত্তর দিকে রাখবেন না, এতে কিন্তু বাড়ির মধ্যে নেগেটিভ এনার্জি প্রবেশ করে যা আপনার জন্য একেবারেই ভালো নয়।

৫) মরা গাছ – বাড়ির উত্তর দিকে কখনো মরা বা ঝরে যাওয়া গাছ রাখতে নেই, গাছ দিয়ে যদি বাড়ির সাজাতেই হয়, তাহলে বাড়ির উত্তর-পূর্ব দিকে রাখতে পারেন তুলসী গাছ। তবে কোন গাছ বা কাঁটা জাতীয় গাছ বা নষ্ট হয়ে যাওয়া মরে যাওয়া গাছ একেবারেই রাখা উচিত নয়। এটি আপনার বাড়ির উপরে খারাপ প্রভাব ফেলতে পারে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles