Hoop Life

Lifestyle: কেটে যাবে আর্থিক অনটন, ঘর সাজাতে বাড়িতে রাখুন এই ৫টি জিনিস

ঘর সাজানোর জন্য নানা জিনিস ব্যবহার করা হয়। ভগবানের মূর্তি, আবার সৌখিন সামগ্রী, ঘুরতে বেড়াতে গিয়ে নানান রকম কিছু কিনে এনে আমরা কিন্তু ঘর সাজাই। যদি বাস্তু মেনে এগুলো করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থনৈতিক সংকট একেবারে কেটে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

১) হাতি– বাস্তুশাস্ত্র অনুযায়ী, হাতি ঐশ্বর্যের প্রতীক বলে মনে করা হয়। এজন্য রূপো বা পিতলের হাতি ঘরে রাখা শুভ। বেডরুমে রূপোর হাতির মূর্তি রাখতে পারলে রাহুর দোষ কেটে যায়। ফেংশুই অনুযায়ী, ঘরে হাতির মূর্তি বা ছবি থাকলে ধনপ্রাপ্তি হয়।

২) হাঁস– বাস্তু অনুসারে, ঘরে যদি জোড়া হাঁসের মূর্তি রাখতে পারেন, অর্থনৈতিক লাভ হবে। দাম্পত্য জীবনে যদি সুখী হতে চান, তাহলে অবশ্যই একটি মেয়ে এবং একটি ছেলে যদি রাখেন, দেখবেন আপনাদের জীবন কত সুন্দর হয়ে গেছে।

৩) কচ্ছপ– কচ্ছপকে বিষ্ণুর একরূপ বলা হয়, তাই কচ্ছপ ঘরের মধ্যে রাখতে পারেন, তাহলে কিন্তু আপনাদের জীবন অনেকটা ভালো হয়ে যাবে।

৪) লাকি বাম্বু – আপনি যদি আপনার ঘরেই লাকি বাম্বু গাছ রাখেন, তাহলে কিন্তু আপনার জীবন পাল্টে যাবে, অনেক সময় জীবনে অর্থনৈতিক সংকট দেখা যায়, কিন্তু এই লাকি বাম্বু গাছ আপনার অর্থনৈতিক সংকটে একেবারে দূর করে দেবে।

৫) লাফিং বুদ্ধ মূর্তি – আপনি যদি আপনার ঘরের মধ্যে একটি লাফিং বুদ্ধ মূর্তি রাখতে পারেন। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles