ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে এই পাঁচটি ওয়েব সিরিজে, দরজা বন্ধ করে দেখুন

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

Advertisements

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।দেখে নিন আলিয়া নাজ এর ৫ টি ওয়েব সিরিজ।

Advertisements

১) কিছুদিন আগে বিজলী নামের একটি youtube চ্যানেলের মাধ্যমে আলিয়া নাজ এর অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে। এর নাম রাস্পান। এখানে একটি অসাধারণ গল্পের মাধ্যমে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী আলিয়া নাজ। এখানে দেখা যাচ্ছে, এক দম্পতি তারা সুখে শান্তিতেই বসবাস করছে। কিন্তু পুরুষটি তার সাথে করে এক যুবককে নিয়ে আসে এবং আলিয়া নাজের সঙ্গে পরিচয় করে দিচ্ছে তার দেওর হিসাবে। সেই দেওরের সাথে আলিয়া নাজ এর মাখো মাখো রোমান্স হয়। দেখে নিন অসাধারণ ভিডিও –

Advertisements

২) বেশ কয়েকদিন আগে প্রাইম শটে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে। এর নাম ‘ভাসাদ‘। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া নাজ। তাকে প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে তিনি তার বাবাকে বলছেন ‘পঙ্কজ’ নামে তার একটি বয়ফ্রেন্ড আছে, তাকে তিনি বিয়ে করতে চান। কিন্তু তা শুনে তার বাবা প্রচন্ড রেগে যাচ্ছেন। তারপর তার আরেক ছেলের সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন। কিন্তু তাও বাবা মেনে নেন না। কিন্তু তারপর কি হবে? তবে আর কি দেরিনা করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

৩) সম্প্রতি prime shotfevicool নামের একটা ওয়েব সিরিজ ট্রেলার বেরিয়েছে। এখানে দেখা যাচ্ছে, দুজন দম্পতি যারা নিজেদের মধ্যে শারীরিক চাহিদা নিয়ে কথা বলছেন। কিন্তু কিছুতেই তারা স্যাটিসফাই হতে পারছেন না। তখন মহিলা অন্য এক যুবকের সাথে এক আঠা আনেন, সেই আঠা দিয়ে একে অন্যের হাত জুড়ে দেন। স্বামী পাশে শুয়ে থাকার পর ও সেই যুবক এর পাশে শোয়, শুধু তাই না, বাথরুমে গিয়েও নিজেদের মধ্যে সম্পর্ক করে। কিন্তু তারপরে কি হয় তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ট্রেলার দেখতে হবে।

4) কয়েকদিন আগে ullu  প্লাটফর্মে ‘জানে আঞ্জানে মেয়ে’ বলে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। তারপরে পুরো ওয়েব সিরিজ বেরিয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই ওয়েব সিরিজের একটি অংশ সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে স্বামীর অবর্তমানে শ্বশুরের সঙ্গেই শারীরিক চাহিদা মেটাতে চাইলেন এক গৃহবধূ। গল্পের পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য, যা দেখে ভক্তরা রীতিমতো পাগল হয়ে গেছেন। প্রথমে ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে স্বামী স্ত্রীর মধ্যে খুব সুন্দর সম্পর্ক, কিন্তু স্বামীর হঠাৎ একটি চিঠি আসে যেখানে তাকে অন্যত্র গিয়ে কাজের সূত্রে থাকতে হবে। তখন তার স্ত্রী প্রচন্ড কান্নাকাটি করেন যে, একা তিনি কিছুতেই থাকতে পারবেন না। তখন স্বামী তাকে বলেন তাদের পুরনো বাড়ি অর্থাৎ যেখানে সে স্বামীর মা বাবা থাকেন সেখানে সে চলে গিয়ে তাদের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু একদিন শাশুড়ি মায়ের অবর্তমানে শ্বশুর মশাই তাকে বলেন পায়ে তেল মালিশ করতে, তারপর থেকেই শ্বশুর মশাই এর সঙ্গে তার একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

পরের অংশে দেখা যাচ্ছে, কিছু কাজের জন্য তার বর শহরের বাইরে গেছে। সেই সুযোগে শ্বশুরের সাথে তো শারীরিক আনন্দ চলতে থাকে। কিন্তু সেই সময় বাড়িতে ছিল তার ভাইপো। সেসব ফোনে মুহূর্তের ভিডিও তোলে ও ব্ল্যাকমেল করতে থাকে তাঁর শরীর পাওয়ার জন্য। গৃহবধূ সব কিছু মেনে নিতে বাধ্য হয়, একসময় তা মানতে হয়। কিন্তু কি হবে আগে তা জানতে পারবেন পুরো ওয়েব সিরিজটি দেখলে।

5) বেশ কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। সুতরাং বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করেন। আর সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। আর তারপরেই শুরু হয়ে যায় নানান রকম শরীরী খেলা। ভিডিওটি পুরোটা দেখার আগে অবশ্যই ট্রেইলার দেখে নিন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক