Hoop VideoHoop Viral

ঘনিষ্ঠ দৃশ্যের উষ্ণতায় ভরপুর এই চার ওয়েব সিরিজ, দেখুন দরজা বন্ধ করে

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

১) এই উল্লু অ্যাপের একটি জনপ্রিয় ওয়েব সিরিজ হলো ‘জালেবি বাই’। ‘জালেবি বাই’ সিরিজের প্রথম পর্ব রিলিজ হয় গত ৮ এপ্রিল। রিলিজ হওয়ার সাথে সাথে সেটি জনপ্রিয় হয়ে ওঠে। এটিতে মুখ্য চরিত্রের অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। সেখানেও মুখ্য চরিত্রে ছিলেন ঋদ্ধিমা। গল্পে একজন কাজের মহিলার চরিত্রে অভিনয় করছে ঋদ্ধিমা। যেখানে তিনি অনেক লোকের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে গিয়ে কাজ করে। টাকার জন্য সে সব কিছু করে। যার বাড়ির মালিক টাকার বিনিময়ে লাস্যময়ী জালেবি বাইয়ের সঙ্গে প্রায়ই শারীরিক সম্পর্ক তৈরী করে। ঋদ্ধিমার এই চরম লাস্যময়ী ফিগার দেখে পাগল ভক্তরা।

২) কবিতা ভাবী ২ দর্শক রা বেশ উপভোগ করছেন। কবিতা ভাবী ওয়েব সিরিজে কবিতা রাধেশ্যামকে কবিতা ভাবীর চরিত্রে অভিনয় করেছেন। শুরু থেকেই কবিতা ভাবী নজর আর মন কেড়েছেন দর্শকদের। এত সুন্দর অভিনয় দেখে অবাক সবাই। সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সবার কাছে। এই সিরিজে দেখা যাচ্ছে, কবিতা ভাবী একজন বিবাহিত মহিলা। যিনি নিজের স্বামী ছাড়াও অন্য আরো একাধিক পুরুষের সাথে শারীরিক সম্পর্ক রেখেছেন। পাশাপাশি তিনি নিজের স্বামীকেও রীতিমতো হাতের মুঠোয় করে রাখেন। শাশুড়িকেও ভীষণভাবে অবহেলা করেন। কবিতা রাধেশ্যাম বাস্তবেও যথেষ্ট বোল্ড অভিনয় করেছেন, যা সবাই তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

৩) সম্প্রতি ম্যাংগো টিভিতে একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, দুই বোন মিলে নানান ধরনের যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। ওয়েব সিরিজ এর নাম ‘নটি সিস্টার্স’। তারা দুই বোন মিলে যা শুরু করেছে তা দেখতে কিন্তু আপনারও যথেষ্ট প্রাইভেসি লাগবে, কারণ প্রত্যেকটি ওয়েব সিরিজের পড়তে পড়তে আছে ঘনিষ্ঠ দৃশ্য। ভিডিওটি মাত্র তিন মাস আগে রিলিজ হয়েছে তার মধ্যে কিন্তু এক লক্ষ ভিউজ হয়ে গেছে আপনি চাইলেও কিন্তু চটপট দেখে নিতে পারেন।

৪) আপনি সবথেকে বেশি উল্লু অ্যাপের মাধ্যমে ওয়েব সিরিজ দেখেন। আপনি কি জানেন এই অ্যাপ ছাড়াও আরো ছোটখাটো অনেক অ্যাপ আছে, যার মাধ্যমে কিন্তু সহজেই নানান ধরনের উষ্ণতায় ছড়াছড়ি দেওয়া ওয়েব সিরিজ বাড়িতে বসেই দেখতে পাবেন। Digimovieplex অ্যাপের সিরিজ গুলি কার্যত সব দিক থেকে উষ্ণতায় মাখা থাকে। এখানে একবার গেলে আপনি দেখবেন কত সুন্দর সুন্দর ওয়েব সিরিজ আপনার জন্য সাজানো আছে তা একবার দেখলেই কিন্তু মন ভালো হয়ে যায় যা। এই সমস্ত সিনেমা দেখে দর্শকদের রীতি মতন ঘাম ঝরেছে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আয়ুষী জাইসওয়াল (Ayushi Jaiswal)। দেখা যাচ্ছে, অভিনেত্রী এক ব্যক্তিকে বিয়ে করেন। কিন্তু সেই ব্যক্তির স্ত্রী মারা গিয়েছিল। তার একটি বড় ছেলে রয়েছে। ব্যক্তির সঙ্গে মাখোমাখোর সম্পর্ক হওয়ার পাশাপাশি সেই অল্পবয়সী ছেলের সঙ্গেও কিন্তু তার একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। যা দেখে কিন্তু প্রত্যেকেই বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন গোটা ওয়েব সিরিজ। তাহলে কি ওই স্ত্রী সৎ ছেলে এবং বর দুজনের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করবেন না কি হবে তা জানতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে, হিন্দি ভাষায় এই ওয়েব সিরিজটি দেখতে কিন্তু অসাধারণ ২০২২ সালের পয়লা জুলাই এটি রিলিজ হয়েছিল প্রায় এক বছর হয়েও গেল।

Related Articles