Hoop VideoHoop Viral

অসুস্থ গৃহবধূকে সাহায্যের বাহানায় কুকীর্তি দারোয়ানের, বাচ্চাদের সামনে এই সিরিজ দেখবেন না

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উল্লু তে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যার নাম ওয়াচম্যান ৩। অসাধারণ এই ওয়েব সিরিজে মমতার চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে, লালির চরিত্রে অভিনয় করেছেন পিহু, বিনয়ের চরিত্রে অভিনয় করেছেন বিশেষ অরোরা, তনুর চরিত্রে অভিনয় করেছেন তানিয়া চ্যাটার্জী, অমিতের চরিত্রে অভিনয় করেছেন দিব্যেন্দু সিং।

এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, একজন সিকিউরিটি গার্ড অর্থাৎ ওয়াচম্যান তিনি কিভাবে প্রায় তিনজন মহিলার সঙ্গে সম্পর্কে মেতেছেন। ঠিক এরকম একজন মহিলার প্রচন্ড জ্বর হয়, তার ওষুধ আনতে যখন এই যুবককে বলা হয়, তখন সে তাকে ওষুধ এনে দেয় এবং সে বলে গ্রামে এমন কারোর জ্বর হলে সারা শরীর নাকি ঠান্ডা জল দিয়ে ধুয়ে দিতে হয়। ঠিক এইভাবে আরো দুজন গৃহবধূর সঙ্গে তিনি অবৈধ সম্পর্ক করেন। কিন্তু এই গৃহবধূদের স্বামীরা জানতে পেরে যান, কিন্তু তারপরে কি হবে দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক