Hoop VideoHoop Viral

বর পারে না, পাড়ার ছেলেদের সাথেই হল সুহাগ রাত, দেখুন সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ

উল্লু, প্রাইম শট, কোকু এই ডিজিট্যাল প্ল্যাটফর্মে প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা এগিয়ে আছে। প্রায়, প্রতিদিন প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এবং, এই প্ল্যাটফর্মগুলির এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুতে রিলিজ হওয়া ওয়েব সিরিজ ‘আনারি’(Anari).

সিনেমার তুলনায়,এই সময় ওয়েব সিরিজের বাজার রমরমা। যেই প্রযোজকরা টাকা ঢালছেন তারাই লালে লাল হয়ে যাচ্ছেন। এরমধ্যে, ওয়েব সিরিজে যদি মশলা বেশি থাকে তাহলে তার দর্শক সংখ্যা দ্বিগুণ থেকে দশ গুণ হয়ে যাচ্ছে। হ্যাঁ, বর্তমান সময়ে, মানুষের পছন্দের তালিকায় রয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের লম্বা তালিকা। এই ধরনের ওয়েব সিরিজ দেখার জন্য বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্মে বহু মানুষ ভিড় জমাচ্ছেন। রাতারাতি জনপ্রিয় হয়ে উঠছে এই গল্পগুলো, তাছাড়া যারা অভিনয় করছেন তারাও পরিচিতি পাচ্ছেন। আজকের প্রতিবেদনে আমরা এমন এক সিরিজ নিয়ে আলোচনা করবো যা দেখলে ও পড়লে আপনার রাতের ঘুম উড়ে যাবে।

সিরিজটির নাম হল Anari part 1। আপনি এই সিরিজ ULLU ওয়েব প্ল্যাটফর্মে দেখতে পাবেন। এখানে রয়েছে একাধিক গরম গরম দৃশ্য। ভুলেও এই সিরিজ ছোটদের সামনে দেখবেন না। কারণ ullu প্ল্যাটফর্মের বেশিরভাগ সিরিজ শুধু মাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য।

এই সিরিজের মূল গল্প হল একজন মানসিকভাবে প্রতিবন্ধী ব্যক্তির জীবন ঘিরে। প্রতিবেশীদের কথা শুনে ওই ছেলেটির বিয়ে দেয় মা। বিয়ের পর ছেলে সুস্থ হয়ে যেতে পারে এই আশায় বিয়ে দেয়। বিয়েও হয়। পাড়ার বন্ধুরা যুক্তি দেয় সুহাগ রাতে বউয়ের সঙ্গে কি করতে হবে। সে সুহাগ রাতে বউয়ের সামনে গিয়ে নাগিন ড্যান্স করে, বউ লাথি মেরে ঘর থেকে বের করে দেয়। এরপর ওই বউকে পাড়ার ছেলেরা ভোগ করে। এভাবে গল্প এগিয়ে চলে। চাইলে এখুনি দেখে নিন এর ট্রেলার।

Related Articles